ব্যারাকপুরে তৃণমূলের কার্যালয়ে বোমাবাজি, চাঞ্চল্য এলাকায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

sp-116382363-xt1sjv-thumbnail

দিনে দিনে তৃণমূলের দলীয় কার্যালয়ে বিভিন্ন ভাবে হামলার বেশ অনেক খবর প্রকাশ্যে আসছে। কয়েক দিন আগেই কামারহাটি ও টিটাগড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে গুলি ও বোমা ছোঁড়ার ঘটনায় উত্তপ্ত হয়েছিল এলাকা। আবারও সেই বোমাবাজির ঘটনা ঘটলো ব্যারাকপুর শিল্পাঞ্চলে তৃণমূলের দলীয় কার্যালয়ে।

জানা গিয়েছে ব্যারাকপুরে তৃণমূল পার্টি অফিস লক্ষ্য করে পরপর তিনটি বোমা ছোড়া হয়েছে। এই ঘটনার পিছনে দুষ্কৃতীদের হাত রয়েছে বলেই করা হয়েছে অভিযোগ। শনিবার রাত দশটা নাগাদ বিবি বাগান অঞ্চলে তৃণমূলের দলীয় কার্যালয়ে দলীয় কর্মীদের সঙ্গে বসে ছিলেন ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার জয়ন্ত দাস। ঠিক সেই সময়ে দুটি বাইকে করে জনা ছয়েক দুষ্কৃতী এসে আচমকাই বোমা ছোড়া শুরু করে। তবে কারা এই কাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

 

বোমার আঘাতে কেউ আঘত হয়নি। তবে আকস্মিক এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়েছে অঞ্চলজুড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছোয় খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী। কে বা কারা এই হামলা করেছে তা খুঁজে বের করতে খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। তৃণমূল কর্মী দীপঙ্কর দাসের অভিযোগ পৌরপিতাকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা এখনও স্পষ্ট করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য কামারহাটি ও টিটাগড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলার পিছনে বিজেপির হাত রয়েছে বলেই অভিযোগ করা হয়েছিল। টিটাগড়ে বোমাবাজির ঘটনায় আহত হয়েছিলেন সেখানের এক বৃদ্ধা। তবে ব্যারাকপুর শিল্পাঞ্চলে তৃণমূলের দলীয় কার্যালয়ে বমাবাজির ঘটনার সেইভাবে কিছু এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর