Malda: বিয়ে করতে নারাজ প্রেমিক, মহাষষ্ঠীর রাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

CYMERA_20211012_155959

মালদা: মহাষষ্ঠীর রাতে মাঝরাস্তায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার। এই ঘটনার পর গ্রেফতার হলেন প্রেমিক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানার আইহো ঘোষপাড়া ব্রিজ এলাকায়। অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই প্রেমিকা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিগত কয়েক বছর ধরে পুরাতন মালদা থানার দক্ষিন চর লক্ষীপুরের প্রিয়াঙ্কা রায় নামে ওই কলেজছাত্রী হবিবপুর থানার নামো টোলা এলাকার কলেজ পড়ুয়া সুমিত সরকারের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল।তারা দুজনে মালদা কলেজের প্রথম বর্ষের ছাত্র-ছাত্রী। সেই সুবাদেই তাদের ভালোবাসা হয়। বেশ কিছুদিন ধরে তাদের ভালোবাসার মধ্যে টানাপড়েন দেখা দেয়। সোমবার মহাষষ্ঠীর রাতে আইহো ঘোষপাড়া ব্রিজ এলাকায় দুজনে মিলে দেখা করেন।

ওই কলেজ ছাত্রীর অভিযোগ, দীর্ঘদিন ভালোবাসা করেও এখন বিয়ে করতে নারাজ তার প্রেমিক।তার জেরেই মাঝরাস্তায় ওই কলেজছাত্রী কীটনাশক খেয়ে নেয়। স্থানীয়রা তড়িঘড়ি ছুটে এসে ওই কলেজ ছাত্রীকে চিকিৎসার জন্য ভর্তি করে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে। পরে খবর দেওয়া হয় পরিবারের সদস্যদের। পরিবারের সদস্যরা সোমবার রাতেই সেখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ওই কলেজছাত্রীকে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হবিপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকেই তার প্রেমিক তথা কলেজ ছাত্রকে গ্রেপ্তার করে হবিবপুর থানার পুলিশ। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর