সংখ্যালঘু নাগরিক সুরক্ষা মঞ্চের উদ্যোগে বন্যা কবলিত খানাকুলে খাদ্য সামগ্রী বিতরণ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210813-WA0034

বাদশা সেখ,হুগলী: প্রতি বছর‌ই প্রায় প্লাবিত হয় হুগলীর খানাকুল। এবারেও ব্যতিক্রম হয়নি। বরং অন্যান্য বছরের তুলনায় বন্যা পরিস্থিতি আরো ভয়াবহ আকার নিয়েছে। এখনো গ্রামকে গ্রাম জলের তলায় ডুবে। বেশকিছু জায়গায় বন্যার জল কিছুটা কমলেও খানাকুলের পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি।

এমতাবস্থায় জলবন্দি এলাকায় খাদ্য সামগ্রী পৌঁছে দিল হুগলি জেলার আরামবাগের “সংখ্যালঘু নাগরিক সুরক্ষা মঞ্চ” নামক একটি সংগঠন। বৃহস্পতিবার সংখ্যালঘু নাগরিক সুরক্ষা মঞ্চের সদস্যদের প্রচেষ্টায় খানাকুল ২ নং অঞ্চলের অনন্ত নগর, জয়রামপুর, সিং চক, বালি মাঠ, বাবু জান পাড়া সহ প্রত্যন্ত এলাকাগুলি ঘুরে ঘুরে ত্রাণ সামগ্রী বিলি করা হয়।

সংগঠনের সম্পাদক কামরুজ্জামান বলেন, এই এলাকাগুলি যে ত্রাণসামগ্রী পৌঁছেছে তা পর্যাপ্ত নয়। সরকারিভাবে এই এলাকাগুলিতে যদি পর্যাপ্ত পরিমাণ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয় তাহলে অসহায় মানুষগুলো উপকৃত হবে।

আজকের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ ইমরান, শেখ সাদ্দাম, শেখ সাহিদ ইমাম, শেখ জোহির উদ্দিন, মির্জা সায়েম আলী, মির্জা ইলিয়াস, নূর হাসান, শামীম মল্লিক, আলতাব হোসেন, শাহাদত আলি প্রমুখ।

উল্লেখ্য, সংখ্যালঘু নাগরিক সুরক্ষা মঞ্চ সারাবছর বিভিন্ন সময়ে এই ধরনের সমাজসেবামূলক কাজে যুক্ত থাকে। বলা বাহুল্য, খানাকুলের এই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো এই সংগঠনকে এলাকার শুভবুদ্ধি সম্পন্ন মানুষেরা সাধুবাদ জানিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর