অবিশ্বাস্য! যুবকের কামড়ে মৃত্যু হল কেউটে সাপের, সাপের কামড় খেয়েও সুস্থ যুবক!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

animals_hero_cobra

 

জুল হাসান আকন : বিষাক্ত সাপের কামড়ে সাধারণত মৃত্যুর খবর শোনা যায় বহু মানুষের। তবে এবার ঠিক তার উল্টো ঘটনার সাক্ষী থাকল ওড়িশার জয়পুর গ্রাম। গ্রামের এক যুবক কিশোর বরদা গতকাল এক কেউটের কামড়ে আক্রান্ত হন। তবে যুবক পালিয়ে না গিয়ে সাপটিকে কামড়ে দেন। আর তাতেই মৃত্যু হয় কেউটে সাপটির। তবে সাপটির কামড়ে কিছুই হয়নি কিশোরের। এমনকি তাকে যেতে হয়নি কোনো হাসপাতালেও। ঘটনায় বিস্মিত এলাকাবাসী।

 

 

ধানক্ষেতের কাজ সেরে রাত্রিবেলা বাড়ি ফিরছিলেন কিশোর বদরা নামের বছর পঁয়তাল্লিশের এক যুবক। অন্ধকার মাঠের আড়ালেই লুকিয়ে থাকা সাপটির গায়ে পা পড়তেই আত্মরক্ষার্থে কামড় বসিয়ে দেয় কিশোরের পায়ে। আতঙ্কে মাথাখারাপ হয়ে যায় কিশোরের। সাপটাকে নিজের হাতে ধরে তার গায়ে বসিয়ে দেয় কামড়।

 

 

ঘটনার ব্যাপারে কিশোরের জানিয়েছেন, ”কাল রাতে বাড়ি ফেরার পথে আচমকাই বুঝতে পারি কী যেন আমার পায়ে কামড়ে দিয়েছে। টর্চ জ্বালাতেই দেখতে পাই একটা কেউটে। বদলা নিতে আমি ওটাকে হাতে তুলে নিয়ে পরের পর কামড় বসিয়ে দিই।”

 

তার কামড় দেওয়ার পর তিনি লক্ষ করেন সাপটি নিস্তেজ হয়ে পড়ছে। একটু পরেই তিনি বুঝতে পারেন সাপটির মৃত্যু হয়েছে। সাপটিকে হাতে নিয়ে বাড়ি ফিরে আসেন ওই যুবক। স্ত্রীকে সগর্বে বর্ণনা করেন নিজের কীর্তির কথা। দ্রুতই গ্রামে ছড়িয়ে যায় অবিশ্বাস্য আজব এই ঘটনা। লোকে ছুটে আসে কিশোরকে দেখতে। ভিড় জমতে থাকে কিশোরের বাড়িতে। এমন ঘটনার কথা যে তাঁরা কেউই কোনওদিন শোনেননি! তবে কিশোর জানিয়েছেন তিনি পুরোপুরি সুস্থ আছেন। তিনি স্থানীয় এক ওঝা ছাড়া আর কারো কাছে যাননি। হাসপাতালে যাওয়ার পরামর্শ অনেকে দিলেও তিনি তা শোনেননি। এই ঘটনার কি ব্যাখ্যা হতে পারে তাই নিয়েই চলছে আলোচনা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর