স্ত্রী’কে ডিভোর্স দিয়ে খুশিতে পুরো গ্রামে জিলাপি বিতরণ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

divorce2

 

আজ দুপুরে গাইবান্ধার পলা’শবাড়ি উপজে’লার বরিশাল ইউনিয়নে গো’লাম মোস্তফা নামে এক ব্যক্তি তার স্ত্রী’কে ডিভোর্স দিয়ে দুই মণ জিলাপি বিতরণ করেছেন বলে খবর পাওয়া গেছে। 

আজ রবিবার ১২ ডিসেম্বর দুপুরে ওই ইউনিয়নের ভবানীপুর বাসুদেবপুর গ্রামে স্থানীয় শাহ্ আলম কাজীর উপস্থিতিতে ডিভোর্স সম্পন্ন হয়। ইতোমধ্যে এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গো’লাম মোস্তফা একই এলাকার ডা. নজির হোসেনের ছে’লে। প্রায় ১২ বছর আগে একই গ্রামের বিউটি বেগমের সঙ্গে গো’লাম মোস্তফার বিয়ে হয়। বিয়ের পর থেকে কয়েক বছর তাদের সংসার ভালোই চলে। ইতোমধ্যে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরে তাদের মধ্যে মনমালিন্য হলে শুরু হয় দাম্পত্য কলহ। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ কারণে আজকে দু’জনের সম্মতিতে তাদের ডিভোর্স হয়েছে।

এ ব্যাপারে গো’লাম মোস্তফা বলেন, স্ত্রী’ আমা’র কথার অবাধ্য ছিল। আমা’র বেঁচে থাকা’টাকে অ’তিষ্ট করে তুলেছিল। এই অ’ত্যাচার থেকে বাঁচতে আজকে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

এ সময় তিনি আরও বলেন, স্থানীয়দের উপস্থিতিতে দুজনের সম্মতিতে ডিভোর্স হয়েছে। আমি আজকে মুক্ত হয়েছি। তাই খুশি হয়ে গ্রামে দুই মণ জিলাপি বিতরণ করলাম। গ্রামের সবাইকে খাওয়াতে আরও জিলাপির প্রয়োজন হলে তাও বিতরণ করব।

সূত্র : ঢাকা পোস্ট

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর