নারদ মামলায় ফিরহাদ-মদন-শোভনের অন্তবর্তী জামিনের মেয়াদ বাড়ল, পরবর্তী শুনানি ২৮ জানুয়ারি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

narod mamla image

এনবিটিভি ডেস্কঃ  নারদ মামলায় অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ আরও বাড়ল রাজ্যের তিন হেভিওয়েট রাজনীতিবিদের। মঙ্গলবার ব্যাঙ্কশাল আদালতে হাজিরা দিয়ে কয়েকটি শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন পেলেন মন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূল বিধায়ক মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়এদিন আদালতে শোভনের সঙ্গে ছিলেন তাঁর বিশিষ্ট বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও।

এদিন প্রত্যেককে ২০ হাজার টাকা ব্যক্তিগত বন্ড এবং দেশের বাইরে না বেরনোর শর্তে অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর হয়েছে। নারদ মামলার পরবর্তী  শুনানি ২৮ জানুয়ারি।

 

চলতি বছরে মে মাসের ১৭ তারিখ নারদ মামলায় তৃণমূলের তিন বিধায়ক ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে সিবিআই। ওইদিন চারজন গ্রেপ্তার হওয়ার পরই নিজাম প্যালেসে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আইনমন্ত্রী মলয় ঘটক। নিজাম প্যালেসে  প্রায় ৬ ঘণ্টা ছিলেন মুখ্যমন্ত্রী। দপ্তরের বাইরে ভিড় এত বেড়ে যায় যে বাড়তি বাহিনী মোতায়েন করে সেই ভিড় সামলাতে হয়অবশেষে সেসব জট কাটিয়ে শর্তসাপেক্ষে জামিন পান ৪ নেতা, মন্ত্রী।

 

উল্লেখ্য, কেন্দ্রীয় সংস্থা ২০১৭ সালের ২০ এপ্রিল  মানি লন্ডারিং প্রতিরোধ আইনের ৪ ধারার অধীনে এই মামলাটি নথিভুক্ত করেছিল। ফিরহাদ হাকিম, ও তার ক্যাবিনেট সহকর্মী সুব্রত মুখার্জি, মদন মিত্র এবং আইপিএস অফিসার এসএমএইচ মির্জার বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর