মুর্শিদাবাদ জেলা জমিয়তে উলামায়ে হিন্দের কমিটি গঠন

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20211117-WA0087

মওলানা আব্দুল খাবির, ভগবানগোলাঃ বুধবার মুর্শিদাবাদ জেলা জমিয়তে উলামায়ে হিন্দের(২০২১-২০২২) টার্মের নতুন কমিটি গঠন করা হলো বহরমপুর রবীন্দ্র সদনে।

মুর্শিদাবাদ জেলায় হাজার হাজার আলেম উলামা ও জনসাধারণের সার্বিক সহযোগিতায় (৭,২০৮২৫) সাত লক্ষ কুড়ি হাজার আটশত পঁচিশ জন প্রাথমিক সদস্য সংগ্রহ করা হয়। যা রাজ্য তথা সারা ভারতবর্ষের জন্য একটা ঐতিহাসিক নজির।

নতুন কমিটির আলোচনা শুরু হলে পশ্চিমবঙ্গ রাজ্য জমিয়তের সাধারণ সম্পাদক কারী শামসুদ্দিন আহমেদ ও কেন্দ্রীয় জমিয়তের প্রতিনিধি কারি সালাউদ্দিন সাহেবের উপস্থিতিতে সকলের সর্বসম্মতি ক্রমে মুর্শিদাবাদ জেলার সাধারণ সম্পাদক মুফতি মোঃ নাজমুল হক সাহেব ও সভাপতি মাওলানা আবু বকর কাসেমী সাহেবকে নির্বাচিত করা হয়।

সহ-সভাপতি মাওলানা বাইজিদ মাওলানা কারি নুরুজ্জামান সাহেব এবং সহ সম্পাদক মুফতি ইসরাঈল মুফতি হাবিবুর রহমান ও কোষাধ্যক্ষ হিসাবে মুফতি আলী আকবর মাওলানা শহিদুল ইসলাম সাহেবকে নির্বাচন করা হয়।

এদিনের সভায় নবনির্বাচিত মুর্শিদাবাদ জেলার সাধারণ সম্পাদক মুফতি মোঃ নাজমুল হক সাহেব মিরাস সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ পুস্তিকা বের করেন এবং শুভ উদ্বোধন রাজ্য জমিয়ত এর সাধারণ সম্পাদক কাজী শামসুদ্দিন আহমেদ ও কেন্দ্রীয় প্রতিনিধি কারি সালাউদ্দিন সাহেব এর হাত দ্বারা এবং মুর্শিদাবাদ জেলার নতুন জমিয়ত কমিটির মাধ্যম দ্বারা শুভ সূচনা করলেন

উপস্থিত ছিলেন প্রধান অতিথি মাওলানা ক্বারী শামসুদ্দিন আহমেদ সাহেব সাধারণ সম্পাদক রাজ্য জামায়াতে উলামায়ে হিন্দ l

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর