মদের সাথে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ বন্ধুদের দিকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

মৃতের ভাই।
মৃতের ভাই।

এনবিটিভি, নদীয়াঃ নদীয়ার এক ব্যক্তিকে মদের সাথে বিষক্রিয়া খাইয়ে মেরে ফেলার অভিযোগ তুললো পরিবার। ঘটনাটি শান্তিপুর ২৩ নম্বর ওয়ার্ডের কারিকর পাড়ায়। মৃতের নাম সাকিবুল (৪১)। পরিবারের অভিযোগ গতকাল সন্ধ্যা নাগাদ সাকিবুল হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার বেশ কিছু বন্ধু বান্ধব। রাত্রি এগারোটা নাগাদ তার বন্ধু-বান্ধবেরা হাসিবুল কে মদ্যপ অবস্থায় বাড়িতে দিয়ে যায়। সকাল হতেই সাকিবুল ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয় পরিবারের, সাকিবুল কে শান্তিপুর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

রহস্যজনক এই ঘটনায় পরিবারের মনে অভিযোগের দানা বাঁধে। সাকিবুলের পরিবারের অভিযোগ গতকাল রাতে তার দুটি বন্ধু সাকিবুল কে বাড়িতে দিয়ে তাড়াহুড়ো করে বেরিয়ে যায়। পরিবারের অভিযোগ সাকিবুলকে মদের সাথে বিষক্রিয়া খাইয়ে মেরে ফেলা হয়েছে।

মঙ্গলবার সকালে মৃতদেহটি উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ এছাড়াও ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। যদিও সাকিবুলের এই মৃত্যুর ঘটনায় শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে সাকিবুলের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর