রাতে গার্লস হোস্টেলে তালা আলিয়া বিশ্ববিদ্যালয়ে, মিডিয়ার প্রচার জেরে নরম সুর হোস্টেল কর্তৃপক্ষর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

হোস্টেলে জল ও বিদ্যুৎ পরিষেবা পাওয়ার পর পড়ুয়ারা।
হোস্টেলে জল ও বিদ্যুৎ পরিষেবা পাওয়ার পর পড়ুয়ারা।

এনবিটিভি, নিউ টাউনঃ  করোনা আবহাওয়ে অমানবিক ছবি আলিয়া বিশ্ববিদ্যালয়ের নিউ টাউন ক্যাম্পাসে। বিশ্ববিদ্যালয় হোস্টেল কর্তৃপক্ষর বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা ও  জলের ব্যবস্থা না করার অভিযোগ উঠছে। বৃহস্পতিবার ছাত্র ছাত্রীদের হোস্টেল ছাড়ার জন্য বয়েজ ও গার্লস হস্টেলে তালা ও লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। যদিও পরে হোস্টেল কর্তৃপক্ষর সঙ্গে যোগাযোগ করলে হোস্টেলর তালা খুলে দেওয়া হলেও বিদ্যুৎ ও জলের ব্যাপারে মুখ খোলেননি বলে অভিযোগ ভুক্তভুগি পড়ুয়াদের। 

বৃহস্পতিবার রাতে তালা দেওয়া হোস্টেলে ছাত্রী।

এর পরে বৃহস্পতিবার রাতে হোস্টেলের বাইরে বিক্ষোভ করতে দেখা যায় পড়ুয়াদের। বিদেশ ও ভিন রাজ্যে থেকে আসা পড়ুয়ারা বাড়ীতে ফিরতে না পারায় হোস্টেল থেকেই পড়াশোনা চলছিল। যদিও ছাত্র ছাত্রীদের অনেক আগে থেকে হোস্টেলে অনুমতি থাকলেও হঠাৎ কর্তৃপক্ষ হোস্টেল খালি করার নির্দেশ জারি করেন। এতে পড়ুয়ারা রাজি না হওয়াতে পানিয় জল সরবহ ও বিদ্যুৎ পরিষেবা বন্ধ করে দেয় বলে অভিযোগ। যদিও বর্তমানে হাতে গনা ৪০ জন ছাত্র ১৫ জন ছাত্রী আছেন। তার পরেও এমনও প্রতিবন্ধকতা।

হোস্টেল কর্তৃপক্ষর দাবী, সরকারের করোনা বিধি নিষেধ মেনে আমাদের এই সিদ্ধান্ত ছিল।

পড়ুয়াদের বিক্ষোভের সময় পৌঁছে যায় মিডিয়া। ফলে আজ ঠিক দুপুরে হোস্টেলের বিদ্যুৎ ও জলের পরিষেবা দিতে বাধ্য হয় কর্তৃপক্ষ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর