বিয়ের অনুষ্ঠান থেকে উধাও বর, বরযাত্রীর সঙ্গে বিয়ে হল কনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210519_130636

নিউজ ডেস্ক: উদ্ভট একটি ঘটনার সাক্ষী থাকল উত্তর প্রদেশের কানপুর। বিবাহের আসর থেকে থেকে রহস্যজনকভাবে বরের নিখোঁজ হওয়ার পরে কনে ‘বরাতী’ (বর পক্ষের পক্ষ থেকে বরযাত্রীর এক সদস্য) একজনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

উত্তরপ্রদেশের কানপুরের মহারাজপুর এলাকায় দু’দিন আগে এই ঘটনা ঘটেছে।

খবরে বলা হয়েছে, ‘জয়মালা’ (মালা বিনিময়) অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল, পরিবারগুলি মূল বিয়ের অনুষ্ঠানের জন্য প্রস্তুতি নিচ্ছিল। ঠিক সেই সময়েই খবর পাওয়া যায় বরের খোঁজ পাওয়া যাচ্ছে না।

উভয় পরিবার হন্যে হয়ে বরের জন্য অনুসন্ধান শুরু করে। কিছুক্ষণ সন্ধানের পরে কনের পরিবারের সদস্যরা জানতে পারলেন যে বরটি নিখোঁজ নয়, তিনি নিজে অজানা কোনো কারণে ইচ্ছাকৃতভাবে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন।

কনের পরিবারকে বিচলিত দেখে বরের পক্ষের এক অতিথি পরামর্শ দেন যে বরাত বা বরযাত্রীদের পক্ষ থেকে অন্য উপযুক্ত ছেলের সাথে বিবাহের অনুষ্ঠান করা উচিত।

কনের পরিবার বরযাত্রীদের পক্ষ থেকে একজনকে বর ঠিক করেন তাদের নিজ নিজ পরিবারগুলির মধ্যে পরামর্শের পরে। তারপর যথা সময় বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

পরে কনের পরিবার বর ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

নারওয়ালের ইন্সপেক্টর, শেশ নারায়ণ পান্ডে বলেছেন, “আমরা কনে ও বর পক্ষ উভয়ের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। যদিও কনের পক্ষ বর এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আবেদন করা হয়েছে আবার বরের বাবা ধরমপাল, তার নিখোঁজ ছেলের সন্ধানে পুলিশের সহায়তা চেয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। “

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর