মিথ্যা লাভ জিহাদের অভিযোগ তুলে ঘুষ দাবি করে না মেলায় এক মুসলিমকে পিটিয়ে মারল হরিয়ানার পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

195891-dalit

নিউজ ডেস্ক : ফ্লোয়েডের এক হত্যায় জেগে উঠেছিল তথাকথিত বিশ্ব মানবতা কিন্তু ভারতে প্রতিদিনই এমন বহু ফ্লয়েড নিরবে পৃথিবীর বুক থেকে বিদায় নেয় বিজেপির গুন্ডা বাহিনীর হাতে অত্যাচারের শিকার হয়ে। কিন্তু তাদের শুধুমাত্র ধর্মীয় পরিচয়ের কারণে কোনো অভিযান চলে না, না চলে মিডিয়া ট্রায়াল। এমনকি তারা সঠিক বিচার টুকুও পায়না। এবার এমন এক ঘটনা ঘটল সাম্প্রদায়িক শক্তির হাতে থাকা রাজ্য হরিয়ানায়। এক ৫২ বছরের মুসলিমকে পিটিয়ে মারল হরিয়ানার বিজেপির হাতের পুলিশ। তার জামাইয়ের ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা লাভ জিহাদের অভিযোগ তোলে এক হিন্দু পরিবার। তার কারণেই গুন্ডা পুলিশ বাহিনী গ্রেফতার করে এরশাদকে। সেখানেই তাকে জেরা করার সময় তার কাছে ঘুষ চায় পুলিশ। দিতে রাজি না হওয়ায় অমানুষিক নির্যাতন করে তাকে মেরে ফেলে পুলিশের ওই কুখ্যাত ঘুষখোর সাব ইন্সপেক্টর।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, সহকারী উপ-পরিদর্শক ধর্মবীরকে হেফাজতে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ আনা হয়েছে। এ বিষয়ে আরও তদন্তের জন্য এসপি শশাঙ্ক কুমার সাওয়ান বুধবার এএসপি পূজা বশিষ্ঠের নেতৃত্বে একটি বিশেষ তদন্ত দল (এসআইটি) গঠন করেছেন।

জলপাইতে কার্পেট তৈরির কারখানা থেকে আইয়ুব খানকে ধরে নিয়ে যায় পুলিশ। আইয়ুবের জামাইয়ের ভাই ইরশাদ খান বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিযোগ করেছিলেন যে হিন্দু সম্প্রদায়ের অন্তর্গত এক মহিলার সাথে পালিয়ে এসেছিলেন। ২rs শে মে থেকে ইরশাদ খান ও মেয়ে দু’জন নিখোঁজ রয়েছে।

এমএস এডুকেশন একাডেমি
ইরশাদ খানের বিরুদ্ধে অপহরণ ও অপহরণের অভিযোগে মামলা করা হয়েছিল কারণ ওই মহিলার পরিবারের সদস্যরা অভিযোগ করেছিলেন যে তিনি তাকে তাকে বিয়ে করতে বাধ্য করেছিলেন।

৮ ই জুন, এএসআই ধর্মভীর ইরশাদের অবস্থান সম্পর্কে খোঁজ-খবর নিতে আইয়ুবকে হেফাজতে নিয়েছিলেন। আইয়ুবের পরিবার অভিযোগ করেছে যে এএসআই ধর্মভীর সুমিত ও মহিলার আত্মীয় সুনীল সহ তাকে নির্যাতন করেছিলেন এবং তার পরদিনই সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

পুলিশ তাকে জেনারেল হাসপাতালে নিয়ে যায়, সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবার আইয়ুবের মৃত্যুর খবর পেয়ে তারা হাসপাতালে জড়ো হয়েছিল এবং পুলিশের বিরুদ্ধে প্রতিবাদ জানায়। ট্রিবিউন ইন্ডিয়ার প্রতিবেদনে তারা অভিযোগ করেছেন যে এএসআই বিষয়টি নিষ্পত্তি করার জন্য ৪০,০০০ টাকা ঘুষ দাবি করেছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর