রানাঘাটে বিজেপির স্বস্তি, তৃণমূল সভাপতি সহ শতাধিক কর্মী গেরুয়া শিবিরে যোগদান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

রানাঘাটে বিজেপিতে যোগদানের মুহূর্ত।
রানাঘাটে বিজেপিতে যোগদানের মুহূর্ত।

এনবিটিভি ডেস্কঃ  পৌরসভা ভোটের আগে বিজেপির স্বস্তি। এবার তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি সহ শতাধিক কর্মী গেরুয়া শিবিরে যোগদান করলেন। তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন নদীয়া রানাঘাট উত্তর পশ্চিম কেন্দ্রের বিধায়ক পার্থসারথি চ্যাটার্জী।

নদীয়ার রানাঘাটের অটল বিহারী বাজপেয়ী জন্ম বার্ষিকী উপলক্ষে বেশ কিছুদিন ধরেই বিজেপির পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। গতকাল রাতে বাজপেয়ির জন্মজয়ন্তী উপলক্ষে সাধারণ মানুষের উন্নয়নের লক্ষ্যে একটি কর্মসূচির আয়োজন করেছিল বিজেপি।

সেখানে উপস্থিত ছিলেন রানাঘাট উত্তর পশ্চিম কেন্দ্রের বিধায়ক পার্থসারথি চ্যাটার্জী। তার হাত ধরেই রানাঘাট পৌরসভার একাধিক ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের কর্মী সহ বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা এদিন বিজেপিতে যোগদান করেন।

বিজেপি বিধায়ক বলেন, “এই প্রথম নয় দিন কয়েক আগে প্রায় ২০০ জন কর্মী বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগদান করেছিলেন। বিধানসভা ভোটের ফলাফলের পর আমাদের ভুল বুঝে বেশ কয়েকজন কর্মী সরে গিয়েছিলেন। তারা পুনরায় আবার দলে ফিরে আসছেন।

 যোগদানকারী এক তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি বলেন, “মূলত তৃণমূল কংগ্রেসের তাদের কোন সম্মান দেওয়া হচ্ছিল না। এর পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে ভাবে গোটা দেশকে উন্নয়নের শিখরে পৌঁছেছে মূলত সাধারন মানুষকে সেই উন্নয়ন পৌঁছে দিতেই বিজেপিতে যোগদান।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর