স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই স্বামীর ‘রহস্যমৃত্যু’, অভিযোগ তুলে চুল কেটে নেওয়া হল মহিলার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210811_142313

এনবিটিভি ডেস্ক: মুর্শিদাবাদ জেলার লালগোলা এলাকায় সাংঘাতিক কাণ্ড। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই স্বামীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে, এমন অভিযোগ তুলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে লালগোলার বাখরপুর এলাকায়। আর এই অভিযোগের জেরে ফের অত্যাচারের শিকার হলেন অভিযুক্ত গৃহবধূ।

 

গতকাল, অর্থাৎ মঙ্গলবার বিকেলে ওই এলাকায় উত্তেজনা চরমে ওঠে। মৃত মাসাদুরের বাড়ির  লোকজন এবং উত্তেজিত গ্রামবাসীরা মিলিত হয়ে ওই মৃত ব্যক্তির স্ত্রী, অভিযুক্ত ফুলটুসি বিবির মাথার চুল কেটে তাঁকে গোটা গ্রামে ঘোরায়। এরপর ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছয়। তাঁরাই ওই গৃহবধূকে উদ্ধার করে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর, মৃত মাসাদুর পেশায় দিন মজুর ছিলেন। কয়েক বছর আগে তাঁর সঙ্গে ফুলটুসির বিয়ে হয়। বর্তমানে ওই দম্পতির এক সন্তানও রয়েছে। অভিযোগ উঠেছে, সম্প্রতি ফুলটুসি বিবি স্থানীয় এক বিড়ির ব্যবসায়ীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। ওই ব্যবসায়ীর নাম ভাগ্য সাহা। এই অভিযোগ ওঠার পর থেকেই শুরু হয় ঝামেলা। মাসাদুরের পরিবারের দাবি, ফুলটুসি তাঁর পুরুষ সঙ্গীকে নিয়ে আচমকা বাড়ি ছেড়ে চলে যায়। এরপর তাঁকে সালিশির মাধ্যমে শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে ফিরিয়েও আনে। আবার সবকিছু ঠিকঠাক চলতে থাকে।

 

 

এরপর সোমবার আচমকা মাসাদুরের বাড়িতে কয়েকজন অচেনা লোকজন আসে বলে দাবি। খানিক বাদে তারা বেরিয়ে যাওয়ার পরই রহস্যজনকভাবে বাড়ির ভেতর থেকে মাসাদুরের মৃতদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় মাসাদুরের পরিবার দায়ী করছে ফুলটুসি বিবিকে। তাঁদের দাবী ফুলটুসির বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই মাসাদুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। এরপরেই মাসাদুরের পরিবারের লোকজন ফুলটুসিকে শাস্তি দিতে তাঁর মাথার চুল কেটে দেয়, এবং সেই অবস্থায় তাঁকে গোটা গ্রাম ঘোরায়।

 

সম্প্রতি প্রায় একই ধরণের আরও একটি খবর সামনে আসে। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার এলাকায় এক গৃহবধূকে ন্যাড়া করে কালি মাখিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। সেক্ষেত্রেও স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই গৃহবধূ বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর