IPL এ ক্রিকেট হয় না! বিতর্কিত মন্তব্য কিংবদন্তি মাইকেল হোল্ডিং এর, বললেন, ‘আমি শুধু ক্রিকেটের ওপর কমেন্ট্রি করি’,

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210629_191700

নিউজ ডেস্ক : গত শতাব্দীর অন্যতম শ্রেষ্ট পেসার এবং ক্যারিবিয়ান কিংবদন্তি এবার আইপিএল এ ক্রিকেটের পরিবেশের ব্যাপারে এক বিতর্কিত মন্তব্য করলেন। এর আগে ডেল স্টেইন, ফ্যাব দুপ্লেসিসের মতো তারকারাও অর্থের চাকচিক্যে আইপিএল এ ক্রিকেটের গুরত্ব হ্রাস হওয়ার ব্যাপারে মন্তব্য করে ভারতীয় ক্রিকেট ফ্যানদের আক্রমণের মুখে পড়েছেন। এবার একই রকম মন্তব্য করলেন মাইকেল হোল্ডিং। আইপিএল এ কেন তিনি ধারাভাষ্য দেন না এই প্রশ্নের জবাবে হোল্ডিং বলেন, আমি শুধু ক্রিকেটের ওপর ধারাভাষ্য দিই। এই বিষয়টি নিয়েই শুরু হয়েছে বিতর্ক।

 

 

 

উল্লেখ্য, বিশ্বের বহু জনপ্রিয় ধারাভাষ্যকারদের আইপিএল এর ধারাভাষ্য বক্সে দেখা যায়। কিন্তু সেখানে কোনো দিন দেখা যায়নি sky sports এর জনপ্রিয় ধারাভাষ্যকার মাইকেল হোল্ডিংকে। বেশ কয়েক বছর আগে তাকে ধারাভাষ্য প্যানেলে আনতে অনেক চেষ্টা করেছিল সম্প্রচারকরি সংস্থা। কিন্তু তিনি সেই রাজি হননি। আর এখন তার মন্তব্যের পর আবার এই কোটিপতি লীগের ক্রিকেটের মানের ওপর প্রশ্ন উঠে গেল।

 

 

মাইকেল হোল্ডিং বর্তমানে প্রচলিত ক্রিকেট নিয়মের বিরুদ্ধেও গর্জে ওঠেন। তিনি বলেন, এখন ক্রিকেটকে শেষ করে দেওয়া হচ্ছে। আমি সৌভাগ্যবান যে আমি এখন এর বাইরে আছি। ক্রিকেটে ব্যাটসম্যানদের অতিরিক্ত সুবিধা দিয়ে বোলারদের ২ বাউন্সারের নিয়মর ও বিরোধিতা করেন। তিনি বলেন, আপনারা ব্যাটসম্যানের নিরাপত্তার ওপরে গুরত্ব দেন, ঠিক আছে। হেলমেট উন্নত করেন। সব ঠিক আছে। কিন্তু খেলাটাকে একটা নরম বলের খেলায় পরিণত করবেন না। ইংল্যান্ড ক্রিকেটের আঁতুড় ঘর হয়েও টেস্ট ক্রিকেটের থেকে সীমিত ওভারের ক্রিকেটের ওপর বেশি গুটিত্ত আরোপ করছে, যা ক্রিকেটের জন্য দুর্ভাগ্যবান বলে মন্তব্য করেছেন এই ত্রাস সৃষ্টিকারী পেসার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর