এবার কি বিজেপি ছাড়ার পথে লকেট? অভিষেকের সঙ্গে সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Locket-Chatterjee-1

 

নিউজ ডেস্ক : একুশের বিধানসভা নির্বাচনে হারের সম্মুখীন হওয়ার পর থেকেই গেরুয়া শিবিরে একের পর এক ধস দেখা যাচ্ছে। কখনও নেতা, আবার কখনও বিধায়ক দল ছেড়ে তৃণমূলে গিয়ে নাম লেখাচ্ছেন। আর এবার তো সরাসরি সাংসদ বাবুল সুপ্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল শিবিরে যোগ দিলেন। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে যে, এই সপ্তাহের মধ্যেই বিজেপি শিবিরে আরও বড় ভাঙন ধরতে চলেছে।

তৃণমূলের দাবির মধ্যেই হুগলীর বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা ছড়িয়েছে। একটি সংবাদমাধ্যম দাবি করেছে যে, লকেট কালীঘাটে গিয়েছিলেন। এমনকি তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও সাক্ষাৎ করেছেন। সংবাদমাধ্যম দাবি করেছে যে, খুব শীঘ্রই লকেটও তৃণমূলে যোগ দিতে চলেছে।

সোমবার একটি সংবাদপত্রের খবরকে ‘ভুয়ো’ বলে দাবি করেছেন বিজেপি (BJP) সাংসদ। সঙ্গে লেখেন, “আমি সাধারণত ভুয়ো খবরে কান দিই না। কিন্তু এটায় গুরুত্ব দিতে বাধ্য হলাম। প্রথমেই বলে রাখি, ‘আয়ারাম-গয়ারাম রাজনীতিতে’ আমি বিশ্বাস করি না।” সংবাদমাধ্যমকে তোপ দেগে তিনি লেখেন, “ভুয়ো খবর ছড়াচ্ছে কিছু সংবাদমাধ্যম। এভাবে বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে।”

বিজেপির লড়াকু নেত্রী হিসেবে পরিচিত লকেট চট্টোপাধ্যায়। ২০১৯ সালে হুগলি থেকে সাংসদ হন তিনি। এর পর একুশের বিধানসভা ভোটে ফের চূঁচড়া বিধানসভা কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হয়। কিন্তু পরাজিত হন তিনি। এর পর বেশকিছু ইস্যুতে রাজ্য বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছিল। এমনকী, রাজ্য সভাপতির মন্তব্যের বিরোধিতা করেন তিনি। এর পরই তৈরি হয়েছিল জল্পনা।

কিন্তু সম্প্রতি, জাতীয় স্তরে গুরুত্ব বেড়েছে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের । আগামী বছর উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বাড়তি দায়িত্ব দেওয়া হল তাঁকে। উত্তরাখণ্ডে বিজেপির সহ পর্যবেক্ষক হিসেবে কাজ করবেন লকেট। পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হচ্ছে কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে। তাঁর তত্বাবধানে কাজ করবেন লকেট চট্টোপাধ্যায় ও সর্দার আরপি সিং। এমন পরিস্থিতিতে কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপন বৈঠকের জল্পনা একেবারে উড়িয়ে দিলেন লকেট।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর