আজও চলবে বৃষ্টি,আজকের আবহাওয়া একনজরে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Rain-in-Kolkata_DNA-India-600

হাওয়া অফিসের পূর্বাভাস (weather office) অনুযায়ী, নিম্নচাপের কারণে এদিন থেকেই গাঙ্গেয় পশ্চিমবঙ্গের সাত জেলা ভারী বৃষ্টি শুরু হতে যেতে পারে।

উত্তরবঙ্গের ২ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

মঙ্গলবার সকালে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘন্টা অর্থাত্‍ ২৮ জুলাই বুধবার সকালের মধ্যে দার্জিলিং ও কালিম্পং-এ ভারী বৃষ্টি হতে পারে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাত্‍ ২৯ জুলাই বৃহস্পতিবার সকালের মধ্যে সবকটি জেলারও কোথাও না কোথাও বজ্রবিদ্যুত্‍-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

দক্ষিণবঙ্গের ৭ জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

মঙ্গলবার সকালে দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ২৪ ঘন্টায় অর্থাত্‍ ২৮ জুলাই বুধবার সকালের মধ্যে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, হাওড়া এবং নদিয়ার কোনও কোনও জায়গায় ভারী বৃষ্টি হতে পারে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাত্‍ বৃহস্পতিবার সকালের মধ্যে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, হাওড়া, হুগলি, পূর্ব বর্ধমান এবং নদিয়ায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। বাকি জেলাগুলিতে ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

কলকাতার আবহাওয়া

এদিন সকালে কলকাতা ও আশপাশের এলাকার আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ সাধারণভাবে মেঘলা থাকার সম্ভাবনা। এক-দু-পশলা বৃষ্টি কিংবা বজ্রবিদ্যুত্‍-সহ বৃষ্টি হতে পারে কলকাতা ও সন্নিহিত এলাকায়। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ৩৩ ও ২৭ ডিগ্রি সেলসিয়াস।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর