অন্তঃস্বত্তা মুসলিম মহিলাকে গর্ভের সন্তান সহ হত্যার হুমকি, উত্তর প্রদেশে গ্রেফতার কর্নি সেনা প্রধান

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210610_185956

নিউজ ডেস্ক : কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হওয়া এক ভিডিওতে কর্নী সেনা নামক উগ্র হিন্দুত্ববাদী সংগঠনের উত্তর প্রদেশ শাখার প্রধান এক অন্তঃস্বত্তা মুসলিম মহিলাকে হত্যা করার হুমকি দেয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর এই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদ পুলিশ। তার বিরুদ্ধে মাসুরি থাকায় একটি মামলা রুজু করা হয়েছে পুলিশের তরফে।

 

উত্তর প্রদেশের কর্নী সেনা প্রধান ঠাকুর শেখর চৌহান এক মুসলিম অন্তঃস্বত্তা মহিলাকে তার গর্ভের সন্তান সহ হত্যা করার হুমকি দেয়। এই হিন্দুত্ববাদী সন্ত্রাসী নিজেকে উগ্রবাদী সংগঠনটির জাতীয় প্রেসিডেন্ট এবং উগ্র হিন্দুত্ববাদী সুরাজপাল আমুর প্রতিনিধি বলে দাবি করেন। ভিডিওটি কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়। বিষয়টি নজরে নিয়ে গত ৯ ই জুন গাজিয়াবাদ পুলিশ একটি মামলা রুজু করেছে।

 

 

উল্লেখ্য এই উগ্র হিন্দুত্ববাদী সংগঠনের জাতীয় প্রেসিডেন্ট সুড়াজপাল আমু ইতিমধ্যে চরমপন্থী সন্ত্রাসী হিসেবে পরিচিত অনেকের কাছে। কিছুদিন আগে হরিয়ানতে গিয়ে এই উগ্রবাদী মুসলিমদের গণপিটুনিতে হত্যা করার পক্ষে আওয়াজ তোলেন। কিছুদিন আগে রাজ্যটিতে আসিফ খানের মব লিনচিং কে সমর্থন করে এই গেরুয়া উগ্রবাদী।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর