গভীর রাতে দুষ্কৃতীদের তান্ডব এলাকা জুড়ে!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220303_155807

সুরজিৎ দাশ, নদীয়া: গভীর রাতে গোটা এলাকায় দুষ্কৃতীদের তাণ্ডব।বেশ কয়েকটি বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা, এলাকায় শিবরাত্রি উপলক্ষে পূজিত হওয়া শিবলিঙ্গ কে ফেলে দেয় নয়নজুলিতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকা জুড়ে।

ঘটনাটি ঘটেছে শান্তিপুর 5 নম্বর ওয়ার্ডের সারাগর নতুন পাড়া এলাকায়। ওই এলাকার বাসিন্দা দিলীপ নন্দীর অভিযোগ, “গতকাল মধ্যরাতে হঠাৎ একদল দুষ্কৃতী তার বাড়িতে চড়াও হয়, এছাড়াও তাকে ডাকাডাকি করে। দিলীপ নন্দী সাড়া শব্দ না দেওয়ায় প্রতিবেশী বেশ কয়েকটি বাড়িতে গিয়ে চড়াও হয় ওই দুষ্কৃতীরা”। অভিযোগ,”প্রত্যেককেই বাইরে বেরিয়ে আসতে বলে।এছাড়াও উচ্চস্বরে সবাইকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। দুষ্কৃতীদের তাণ্ডবে এলাকার লোকজন আতঙ্কে কেউ ঘরের বাইরে বেরিয়ে আসেনি”।এরপর কয়েক ঘণ্টা তাণ্ডব চালানোর পরে ওই এলাকায় শিবরাত্রি উপলক্ষ্যে পূজিত হওয়া একটি শিবলিঙ্গ কে পাশের একটি নয়নজুলিতে ফেলে দেয়।

যদিও এই ঘটনার সাথে কে বা কারা জড়িত আছে তা প্রকাশ্যে আনতে ভয় পাচ্ছেন এলাকার স্থানীয়রা। ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। আজ সকালে এই ঘটনায় শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ওই এলাকার স্থানীয়রা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে শান্তিপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর