মানসিক অবসাদের শিকার! গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী যুবক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220303_160440_1

সুরজিৎ দাশ, নদীয়া: ভারতে মানসিক অবসাদের শিকার হয়ে প্রতি ঘণ্টায় একের অধিক যুবক যুবতী প্রান হারায়। তার অন্যতম প্রধান কারন সচেতনতার অভাব। সঠিক সময়ে মনবিদের কাছে নিয়ে যাওয়া দ্বন্দ্ব থাকে পরিবারের মধ্যে সঙ্গে পারিপার্শ্বিক লোকদের নানান আযুক্তিক ধারনা। আর তার জন প্রতিদিন শয়ে শয়ে প্রাণ হারাতে হচ্ছে যুবক যুবতীদের।
এবার ফের অবসাদের শিকার হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক বছর ২৬ শের যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে নদীয়ার নবদ্বীপ থানার চর মাজদিয়া বাজার রথ তলা এলাকায়।

জানা গিয়েছে,মৃত যুবকের নাম শ্রীদাম সরকার বয়স আনুমানিক ২৬ বছর। মৃত ওই যুবক বেশকিছুদিন যাবৎ মানসিক অবসাদে ভুগছিলেন। এই দিন দুপুরে নিজের বাড়ির ঘরে ফ্যানের হুকের সাথে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ প্রশাসনকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে নবদ্বীপ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থা থেকে ওই যুবককে উদ্ধার করে স্থানীয় মহেশগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। এরপর প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরপর মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নবদ্বীপ থানায় নিয়ে যায় পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দেহটি কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় নবদ্বীপ থানার পুলিশ। পাশাপাশি সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর