জগনাথ মণ্ডলের ১১৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে আইনি সচেতনতা সভা মানবধিকার সংগঠনের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

চলছে আইনি সচেতনতা সভা।
চলছে আইনি সচেতনতা সভা।

এনবিটিভিঃ শনিবার জগনাথ মণ্ডলের ১১৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে আইনি সচেতনতা অনুষ্ঠান অনুষ্ঠিত হল দক্ষিণ ২৪ পরগণা জেলায় কালিকাপুরে। এই আলোচনা সভাটি আয়েজন করে ন্যাশনাল কনফেডারেসন অফ হিউম্যান রাইটস অর্গানিজশন (এনসিএইচআরও) মানবধিকার সংগঠন। এদিনের অনুষ্ঠানে বিশিষ্ট ব্যাক্তিদের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

এই আইনি সচেতনতা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দীমুক্তি কমিটির (বিএমসি) সাধারণ সম্পাদক ছোটন দাস। বন্দীমুক্তি কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য ভানু সরকার। আরও উপস্থিত ছিলেন এনসিএইচআরও মানবধিকার সংগঠনের সভাপতি শিব শঙ্কর মণ্ডল। মানবধিকার সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মাদ সোহরাব হোসেন।
এছাড়া উপস্থিত ছিলেন ভারতীয় যুব মোর্চার পক্ষ থেকে কাশীনাথ মণ্ডল। বিএএমসিইএফ- এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন গপান সরদার। আরও উপস্থিত ছিলেন বিশ্বনাথ মণ্ডল সহ আরও অনেকেই।

এদিনের জন্ম বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট ব্যাক্তিগণ মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন। সাংবিধানিক বিষয়গুলি সংক্ষেপে তুলে ধরেন ভানু সরকার। মানবাধিকার নিয়ে আলোচনা করেন ছোটন দাস। মানুষের আইনি অধিকার নিয়ে সচেতনতা মূলক বক্তব্য দেন অ্যাডভোকেট মোহাম্মদ সোহরাব হোসেন।

অনুষ্ঠানটি শনিবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত শিব শঙ্কর মণ্ডলের সভাপতিত্বে সম্পূর্ণ অনুষ্ঠানটি পরিচালিত হয়। এদিনের অনুষ্ঠানে এলাকার শতাধিক মানুষের ভিড় লক্ষ্য করা গিয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর