তৃণমূলে যোগ দিলেন মনোজ তিওয়ারি, ঘাসফুলে অভিনেত্রী সায়নী ঘোষ,রাজ চক্রবর্তী, কাঞ্চন সহ অনেকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1614157036332

নিউজ ডেস্ক : ভারতের প্রখ্যাত ক্রিকেটার মনোজ তিওয়ারি এবার যোগদান করলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে। হুগলিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একসাথে তৃণমূল কংগ্রেস পতাকা হাতে তুলে দেন মনোজ তিওয়ারি। একই সময়ে ঘাসফুল শিবিরে যোগদান করেন অভিনেত্রী সায়নী ঘোষ।

নতুন রাজনৈতিক যাত্রা শুরু করে ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল আপডেট করেছেন মনোজ তিওয়ারি। তিনি বলেছেন, তাঁর জীবনের একটা নতুন ইনিংস শুরু হতে চলেছে। সবার ভালোবাসা এবং শুভেচ্ছা প্রত্যাশা করেছেন তিনি। গত বেশ কয়েক সপ্তাহ যাবৎ মনোজ তিওয়ারিকে কেন্দ্র সরকারের বিষয়ে সোজাসাপ্টা মন্তব্য করতে দেখা গেছে। বিশেষ করে কৃষক আন্দোলনের ব্যাপারে বিদেশি সেলিব্রিটিদের মানবিক আওয়াজকে স্তব্ধ করার জন্য মোদি সরকারের ইশারায় যে সমস্ত মেরুদণ্ডহীন ব্যক্তিরা ময়দানে নেমে ছিলেন তাদের বিরুদ্ধে টুইট করা বা সাম্প্রতিক সময়ে মোদির সৌজন্যে পেট্রোলের সেঞ্চুরি করার সময় সাধারন মানুষের দুর্দশার অবস্থা তুলে ধরা। সেই সময় থেকেই অনেকে আন্দাজ করছিলেন মনোজ তিওয়ারি যেভাবে সর্বসাধারণের পক্ষে কথা বলছেন তাতে মোদি সরকার তার উপর ক্ষেপে উঠবে তাই শেষ পর্যন্ত তিনি ঘাসফুল শিবিরে যোগদান করতে পারেন।

অবশেষে সেই জল্পনা সত্য হলো। এছাড়া তৃণমূল কংগ্রেসে যোগদান করেন অভিনেত্রী সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, কাঞ্চন সহ অনেকে। তিনিও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে বারবার নিজের ধর্মনিরপেক্ষ দৃষ্টিভঙ্গি প্রকাশ করে সংবাদ সম্মেলনে এসেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর