এবার তামিলনাড়ুতে প্রার্থী দিচ্ছে মিম, অন্তত ৮ টা আসন জেতার ব্যাপারে আশাবাদী তারা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210302_095111

নিউজ ডেস্ক : বিহারের সফল রাজনৈতিক লড়াইয়ের পর এবার পশ্চিমবঙ্গে এবং তারপর তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে প্রার্থী দিতে চলেছে আসাদুদ্দিন ওয়াইসির অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন। আসাদুদ্দিন ওয়াইসি জানিয়েছেন, তামিলনাড়ুতে বেশ কিছু এলাকায় আমাদের ব্যাপক সমর্থন রয়েছে তাই এই বহুমুখী নির্বাচনে আমরাও অংশগ্রহণ করতে চলেছি এবার। তামিলনাড়ুতে মূলত এবারের নির্বাচনের মূল প্রতিদ্বন্দ্বিতা হতে চলেছে এআইএডিএমকে বিজেপি জোটের সঙ্গে ডিএমকে কংগ্রেস জোট এর। তামিলনাড়ুতে এক দফায় ২৬ শে এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে।

ইতিমধ্যেই তামিলনাড়ুর মিম নেতৃত্বের তরফ থেকে ২২ জন প্রার্থীর নাম আসাদউদ্দিন ওয়াইসির কাছে পাঠানো হয়েছে বলে তামিলনাড়ুর রাজ্য মিম সভাপতি ভাকিল আহমেদ জানিয়েছেন। ২২ জনের মধ্যে ২০ জন তামিলনাড়ু এবং ২ জন পন্ডিচেরি থেকে প্রতিদ্বন্দিতা করবেন বলে জানা গেছে। ভকিল আহমেদ জানিয়েছেন, তামিলনাড়ুতে বিভিন্ন জায়গায় আমাদের ব্যাপক জনসমর্থন রয়েছে। আমরা জোট বদ্ধ ভাবে কাজ করার চেষ্টা করছি এবং এবারের বিধানসভা নির্বাচনের অন্তত ৮ টি আসনে আমরা অবশ্যই জয় লাভ করতে চলেছি।

আসাদুদ্দিন ওয়াইসি বিভিন্ন রাজ্যের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ব্যাপারে জানিয়েছেন, আমরা গুজরাটের সাম্প্রতিক সময়ে অনুষ্ঠিত হওয়া স্থানীয় সরকার নির্বাচনে বেশ কিছু আসনে জয়লাভ করেছি। আমরা তামিলনাড়ুতে খুব ভালো সাড়া পাচ্ছি। উত্তরপ্রদেশে আমাদের কর্মী এবং সর্মথকরা বেশ আগ্রহের সঙ্গে কাজ করে চলেছি।
পশ্চিমবঙ্গে মিম এবং আই এস এফ এর মধ্যে জোটের সম্ভাবনা থাকলেও আপাতত আব্বাস সিদ্দিকীর দল কংগ্রেস এবং বাম দলগুলোর সঙ্গে জোটবদ্ধ হওয়ার প্রতিক্রিয়ার ব্যাপারে জানতে চাওয়া হলে আসাদুদ্দিন ওয়াইসি বলেন, আমরা সঠিক সময়ে আমাদের পশ্চিমবঙ্গের নির্বাচন এ কর্মসূচির ব্যাপারে কথা বলব।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর