ফের ধর্ষণের শিকার নাবালিকা, তবে এইবার অভিযোগ উঠল স্বয়ং বাবার বিরুদ্ধে!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220314_165532

সুরজিৎ দাস, নদিয়াঃটানা তিন বছর ধরে নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ উঠলো এক বাবার বিরুদ্ধে। এই অতি জঘন্য ঘটনাটি ঘটেছে,নদিয়ার কৃষ্ণনগর কোতয়ালি থনার নির্মল নগর এলাকা। সম্মানহানি এবং প্রাণ ভয়ে মুখ বুঝে সব সহ্য করত নাবালিকা ছাত্রী।

জানা গিয়েছে,গত দুইদিন আগেও তার ওপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ওঠে বাবার বিরুদ্ধে। অবশেষে সহ্য করতে না পেরে স্কুলের সিস্টার এবং বন্ধুদের কাছে সব কথা জানিয়ে দেয় সে। খবর জানাজানি হতেই প্রতিবেশীরাই ওই নাবালিকাকে নিয়ে থানায় অভিযোগ দায়ের করে। জানা যায় অভিযুক্ত নাবালিকার বাবা কলকাতার একটি রেস্তোরাঁয় কাজ করে। সে দ্বিতীয় বিয়ে করে। ওই নাবালিকার সৎমার দাবি তিনি বিশ্বাস করেন না তার স্বামী এমন আচরণ করতে পারে। ওই ছাত্রী কি কারনে এমন অভিযোগ তুলেছেন তা তিনি বুঝতে পারছেন না বলে জানিয়েছেন ওই নাবালিকার সৎ মা। ওই ছাত্রীর দাবি, ‘’মাঝেমধ্যেই মদ্যপ অবস্থায় বাড়িতে এসে তাকে যৌন নির্যাতন করতো তার বাবা’’।

প্রতিবেশীরা চাইছেন দৃষ্টান্তমূলক শাস্তি হোক অভিযুক্ত। এই মর্মে কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ওই নাবালিকা। তদন্তের সুবিধার্থে সৎমাকে আটক করে নিয়ে যায় পুলিশ। যদিও অভিযুক্ত বাবা পলাতক। তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।এইরমক জঘন্য ঘতনায় সরব এলাকাবাসি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর