সামনেই লোকসভার উপনির্বাচন,সেই উপলক্ষ্যে জোর কদমে প্রস্তুতি আসানসোলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220314_164755

আসানসোল,এনবিটিভি ডেস্কঃ সদ্য মিটেছে পুর নির্বাচন।আসানসোলের নতুন মেয়র হিসাবে পদে বসেছেন বিধান উপাধ্যায়। আর এই ভোটের আমেজ মিটতে না মিটতেই উপনির্বাচন নিয়ে প্রস্তুতি শুরু করেছে শাসক দল থেকে বিরোধী দলনেতারা। আসন্ন আসানসোল লোকসভার উপ নির্বাচনে প্রচার পর্ব বিষয়ে পাঁচগাছিয়া তৃণমূল জেলা কার্যালয়ে বৈঠক করলেন তৃণমূল কংগ্রেসর নেতৃত্বরা।

আজ আসন্ন আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রচার পর্ব নিয়ে পাঁচগাছিয়া তৃণমূলের জেলা কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়।আজকের এই বৈঠকে উপস্থিত ছিলেন আসানসোলের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায়, আসানসোলের ডেপুটি মেয়র তথা INTTUC এর জেলা সভাপতি অভিজিৎ ঘটক, পশ্চিম বর্ধমানের জেলার 7 টি বিধানসভার তৃণমূলের সমস্ত ব্লক সভাপতি সহ অন্যান্য নেতৃত্বরা।

এদিনের এই বৈঠকের মাধ্যমে আসন্ন আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রচার পর্ব আলোচনা করা হয়েছে।সকলকেই দেওয়াল লিখন এবং পোস্টারের মাধ্যমে প্রচার করার নির্দেশ দেওয়া হয়েছে।এই বৈঠক প্রসঙ্গে আসানসোলের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি বিধান উপাধ্যায় বলেন,”সমস্ত কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে দেয়াল লিখনের জন্য আর আগামী ২১,২২ তারিখ করে আসানসোলের সমস্ত স্তরের কর্মী দের নিয়ে বৈঠক হবে, সেখানে প্রচার নিয়ে নির্দেশ দেওয়া হবে। এছাড়াও অনেক বিরোধী দলের কর্মী রা যোগদান করতে চাইছে তাদের নিকটবর্তী দলীয় কার্যালয়ে গিয়ে অংশগ্রহন করতে বলা হয়েছে’’।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর