নিজের নামে ইউটিউব চ্যানেল চালু করলেন মিজানুর রহমান আযহারী, এক ঘণ্টার মধ্যে কয়েক লক্ষ সাবস্ক্রাইবার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20201220_122710

নিউজ ডেস্ক টুডে : বর্তমান সময়ের বাংলা ভাষাভাষী মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় ইসলামিক স্কলার মিজানুর রহমান আযহারী নিজের নামে ইউটিউব চ্যানেল চালু করলেন গতকাল। চালু করার ১ ঘণ্টার মধ্যে এক লাখ পার হয়ে যায় সাবস্ক্রাইবারের সংখ্যা। যদিও তিনি কোনো ভিডিও এখনও শেয়ার করেননি নিজের চ্যানেলে। তার চ্যানেলটি মূলত দাওয়ার কাজে ব্যবহৃত হবে।

চ্যানেলটি চালু করার ব্যাপারে তিনি কিছুদিন আগে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন তিনি। সেখানে ৬০ হাজারেরও বেশি কমেন্ট আসে বলে তিনি জানান।
এদিন তিনি ইউটিউব চ্যানেল শুরু করে ফেসবুকে লেখেন, আলহামদুলিল্লাহ..অবশেষে “Mizanur Rahman Azhari” নামে আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি ক্রিয়েট করা হলো। আমার ফেইসবুক পেইজের নামের সাথে হুবহু মিল রেখেই, ইউটিউব চ্যানেলটির নামকরণ করা হয়েছে।

তিনি বলেন তার চ্যানেলে গুরুত্বপূর্ণ দ্বীনের বিষয় নিয়ে আলোচনা হবে এবং প্রশ্ন উত্তরের ও সংস্থান থাকবে সেখানে। এক ইউটিউবারের তার দেশে ফেরার প্রসঙ্গে করা প্রশ্নের উত্তরে তিনি বলেন, আল্লাহ যদি তাকে দেশে ফিরে আলোচনা করার তৌফিক দেন তো নিশ্চই সবাই সেটা রেকর্ড করতে পারবে পেশাদার নিয়ম মেনে এবং সবাই তা ইউটিউবে আপলোড করতে পারবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর