জামিনের আবেদনে সাড়া দিল না মুম্বই হাইকোর্ট, জেলেই রাজ কুন্দ্রা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

images (16)

মুম্বই : পর্ন ফিল্ম মামলায় রাজ কুন্দ্রার জামিনের আবেদন খারিজ করল বোম্বে হাইকোর্ট। এর পাশাপাশি রায়ান থর্পের আবেদনও খারিজ হয়ে যায়। ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ডের আদেশকে চ্যালেঞ্জ জানিয়ে ও মুক্তির দাবিতে আবেদন জানিয়েছিলেন তাঁরা।

 

 

হাইকোর্টের আদেশে বলা হয়েছে, রাজ কুন্দ্রাকে পুলিশ হেফাজতে দেওয়ায় ম্যাজিস্ট্রেট আদালতের আদেশে কিছু ভুল নেই। ২৭ জুলাই মুম্বইয়ের আদালত রাজ কুন্দ্রা ও তাঁর সহযোগী রায়ান থর্পকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠায়।

 

অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে। আর সেই অভিযোগে গ্রেফতার করা হয়েছে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। গত ১৯ জুলাই তাঁর পাশাপাশি এই মামলায় আরও ১১ জনকে গ্রেফতার করা হয়। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর পর্নকাণ্ডে শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। রেড করা হয় রাজ শিল্পার জুহুর বিলাসবহুল বাংলোও।

 

 

অন্যদিকে, রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি করে হদিশ মিলেছে গোপন আলমারি ও বেশ কিছু নথি ও কাগজপত্র। ভিয়ান ইন্ডাস্ট্রি ও জেএল স্ট্রিমের অফিসে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় প্রচুর ক্রিপ্টোকারেন্সি সংক্রান্ত নথি। এর আগেও পর্নগ্রাফি শ্যুটিং-এর সঙ্গে যুক্ত থাকার সন্দেহে রাজের অন্ধেরীর অফিসে তল্লাশি চালিয়েছে মুম্বই পুলিশের একটি দল।

 

এদিকে শুনানি চলাকালীন আদালতে এই মামলার তদন্তকারী অফিসার জানিয়েছেন, কুন্দ্রার ল্যাপটপ থেকে ৬৫টি পর্নোগ্রাফির ভিডিও পাওয়া গেছে। হটশটস অ্যাপের পুঙ্খানুপুঙ্খ সহ কুন্দ্রার ল্যাপটপে মিলেছে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনও। সেক্সুয়াল কন্টেন্ট সহ একটি ফিল্ম স্ক্রিপ্টও পাওয়া গেছে। এই ঘটনায় আন্তর্জাতিক যোগের কথাও সামনে এনেছে মুম্বই পুলিশ। পুলিশ সূত্রে খবর, কুন্দ্রা তাঁর মোবাইল অ্যাপ হটশটস তাঁর শ্যালকের ইংল্যান্ডের কোম্পানিকে বিক্রি করেছিলেন। কিন্তু তিনি ওই অ্যাপের জন্য ধারাবাহিকভাবে কন্টেন্ট তৈরি ও পরিচালনা করতে থাকেন। উল্লেখ্য, এর আগে ৫ অগাস্ট মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আদালত রাজ কুন্দ্রা ও রায়ান থর্পের জামিনের আবেদন খারিজ করে দেয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর