নিকলীতে নগদ অর্থ সহ স্বর্ণ অলংকার চুরি

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_297202672101216

 

 

(শামীম সরকার ) কিশোরগঞ্জ সংবাদদাতা :

কিশোরগঞ্জ নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের নানশ্রী গ্রামে কৃষক গেন্দু খাঁ এর ঘর থেকে ক্যাশ এক লক্ষ ২৫হাজার টাকা ও পনে তিন ভরি (২.৭৫) স্বর্ন চুরি হয়েছে। এর আগেও পাশের পাড়াতে এমন চুরির ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

স্বরেজমিনে গিয়ে দেখা যায় ,কবে চুরি হয়েছে তার সঠিক কোনো তথ্য জানা নেই কৃষকের। জানা যায় ঐ কৃষক ঈদের চার দিন পর উক্ত টাকা ও স্বর্ণ আলমারির বক্সে তালাবদ্ধ করে রেখেছিলেন।

আজ ২৭/০৫/২০২১ ইং , আনুমানিক দুপুর একটার সময় আলমারির বক্স খুলে দেখেন উক্ত জায়গায় কোন টাকা ও স্বর্ণ নেই। কিন্তু কৃষক যেভাবে তালাবদ্ধ করে রেখেছিলেন ঠিক সেভাবেই তালা রয়ে গেছে ভেতরে শুধু টাকার ও স্বর্ণ নেই।

এমত অবস্থায় নানশ্রী গ্রামের প্রায় পরিবারই নিঃস্ব হয়ে যাচ্ছেন। এর পেছনে নানশ্রী গ্রামের কিশোর গ্যাং এর একটা বড় চক্র কাজ করছে বলে স্থানীয়রা জানান।

এখনই এর উপযুক্ত ব্যবস্থা না নিলে আরও বেশি ক্ষতি হতে পারে বলে আশঙ্কা করছেন নানশ্রী গ্রামের প্রায় পরিবার। এ কিশোর গ্যাং রয়েছে ধরাছোঁয়ার বাইরে। তাই তাদেরকে ধরাও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য পুলিশ প্রশাসন ও নিকলী থানার ওসি বলেন অভিযোগ করলে আমরা বিষয়টি দেখব

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর