এবার কৃষকদের আন্দোলনে যোগদান করলেন কিংস ইলেভেন পাঞ্জাব এর ক্রিকেটার মন্দীপ সিংহ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20201209_144718

এবার কৃষি বিল প্রত্যাহারের দাবিতে দিল্লির অদূরে সিংঘূ এলাকায় লক্ষাধিক কৃষকদের আন্দোলনে যোগদান করলেন পাঞ্জাবের রঞ্জি টিমের ক্যাপ্টেন এবং কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিকেটার মন্দীপ সিংহ। মন্দীপ সিংয়ের সঙ্গে এই আন্দোলনে যোগদান করেছেন তার বড় ভাই হার্ভিন্দের সিং। এই প্রথম কোন সক্রিয় ক্রিকেটার এ আন্দোলনের সঙ্গে সরাসরি যুক্ত হলেন।তিনি দিল্লির উপকণ্ঠে আন্দোলনকারীদের সঙ্গে যোগদান করে সেখান থেকে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন।

টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথা বলার সময় তিনি বলেন এই মারাত্মক শীতের মধ্যে প্রবীণ কৃষকরা নিজেদের দাবি পূরণের জন্য যে আন্দোলন করছেন সেই আন্দোলনের সঙ্গে একাত্মতা দেখাতেই তিনি এখানে এসেছেন। তিনি আরও বলেন তার বাবা যদি এখন জীবিত থাকতেন তিনি নিশ্চয়ই এই আন্দোলনের অংশ হতেন।

এর আগে বিভিন্ন পাঞ্জাবি ক্রীড়া ব্যক্তিত্ব এবং অভিনেতা সহ অনেক সেলিব্রিটিরা এই আন্দোলনের সমর্থনে টুইট করেছেন। অলিম্পিক পদক বিজেতা বক্সার বিজেন্দ্র সিং এই আন্দোলনের সমর্থনে কেন্দ্রের দেয়া সম্মান ফেরত দেওয়ার হুমকি দিয়েছেন। এছাড়াও কর সিংহ, গুরুবক্স সিংহ সন্ধি প্রমূখ পাঞ্জাবি ক্রীড়াবিদ কেন্দ্র সরকারের দ্বারা প্রদান করা ক্রীড়া সম্মান ফেরত দিয়েছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর