প্রকাশ্যেই প্রেম চলল নুসরত–যশের,হাত ধরে পুজো মণ্ডপে ঘোরা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

nusrat-jahan_

এনবিটিভি ডেস্ক : পুজো মানে সেলেব্রিটিদের নতুন সাজে ভক্তদের সামনে উপস্থাপন করা। সোশ্যাল মিডিয়াতে থাকে নানান শৈলীর ছবি। পুজো শুরু হওয়ার পূর্বে থেকে থাকে প্ল্যান। কোন পোশাকে সাজবে তারা। এই নিয়ে ভক্তদের মাঝে নানান গুন জন ও কল্পকাহনী।আর বাংলার নায়ক-নায়িকার সেই তালিকায় নুসরাত জাহান এক অপ্রতিদ্বন্দ্বী। ঠিক এই সময়ে গত বছর প্রাক্তন স্বামী নিখিলের সাথে কাটিয়ে ছিলেন নুসরত জাহান তথা বসিরহাটের সাংসদ।

 

এই বছর এক ভিডিও নুসরত জাহানের সোশ্যাল মিডিয়ার পেজে যশের সাথে কাটানো পুজোর মুহুর্ত গুলো শেয়ার করে ।এই ভিডিও দেখে অনেক ভক্ত ২০১৯ সালের পুজোর কথা স্মরণ করেছেন। তখন প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে এভাবেই পুজোয় ঘুরে বেড়িয়েছিলেন নুসরত। নিখিলের সঙ্গে ঢাকও বাজিয়েছিলেন তিনি। তবে দু’বছরে পরিস্থিতি সম্পূর্ণ পালটে গিয়েছে। এখন নিখিলের জায়গা দখল করেছেন যশ।

 

ইশান হওয়ার পর নুসরত ও যশের এটাই প্রথম পুজো বলা চলে। যে সম্পর্ক এতদিন গোপনে ছিল তা এই পুজোয় প্রথম প্রস্ফুটিত হল। প্রকাশ্যে এল যশ–নুসরতের সম্পর্কের সমীকরণ। পুজোর সময় বিচারক হিসাবে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন নুসরত–যশ। শুধু তাই নয়, সকলের অনুরোধে একসঙ্গে ঢাকও বাজালেন তাঁরা। সেই ভিডিও নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর