সপ্তমীর পূজা প্রক্রিয়া সম্পন্ন করতে গিয়ে গঙ্গায় তলিয়ে মৃত্যু হল পুরোহিতের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211013_184054

 

 

নিউজ ডেস্ক : দুর্গাপূজার আনন্দ বিষাদে রূপ নিল হাওড়ার উলুবেড়িযাতে। গঙ্গার ঘাটে পূজা প্রক্রিয়া সম্পন্ন করতে গিয়ে হঠাৎ তলিয়ে যান পুরোহিত। কিছুক্ষণ পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি বলে জানা গিয়েছে। উৎসবের মরশুমে শোকের পরিবেশ বিরাজ করছে গোটা এলাকায়।

 

 

জানা গিয়েছে, মৃত পুরোহিতের নাম সমর চক্রবর্তী। উলুবেড়িয়ার বড়গাছিয়া নবোদয় ক্লাবে এবছর দুর্গাপুজো করছিলেন তিনি। ষষ্ঠীতে দেবীর বোধন পর্ব মিটে যায় নির্বিঘ্নেই। সপ্তমীর সকালে গঙ্গার ঘাটে নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন। গঙ্গায় নবপত্রিকা স্নানের পর রীতিমাফিক যখন ঘট ডোবাতে যান, তখন পা পিছলে যায় পুরোহিতের। প্রায় সঙ্গে সঙ্গে তলিয়ে যান তিনি। সঙ্গে যাঁরা ছিলেন, তাঁরা কোনওমতে উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন। সমীর চক্রবর্তীকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। কিন্তু চিকিৎসককে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে এলাকায়।

 

 

গত মাসের মাঝামাঝি মেদনিপুরের এক পুরোহিত অনেকটা এভাবে পানিতে ডুবে মারা যান। আবার দুর্গা মরশুমে ফের একই ঘটনা ঘটল হাওড়া উলুবেড়িয়ায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর