কর্মীদের মনোবল ও পঞ্চায়েত ভোট কে সামনে রেখে ISF এর কর্মীসভা বসিরহাটে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2022-07-31 at 10.53.46 AM

আলিনুর মন্ডল, বসিরহাটঃ 2021 বিধানসভা ভোটে খাতা খোলে ISF। বসিরহাটে প্রার্থী দিলেও একেবারে ধরাসায়ী হয়। ভোটে হারার পর দীর্ঘদিন যাবৎ বসিরহাট উত্তর বিধানসভায় ISF কাজ বন্ধ ছিল। ভোটে হারার পরে কর্মীরা ভয়ের মধ্যে ছিল।

কর্মীদের মনবল বাড়াতে এবং ত্রিস্তর পঞ্চায়েত ভোট কে সামনে রেখে গত শনিবার ২৯ জুলাই বসিরহাটের খোলাপোতায় সোনার বাংলা অনুষ্ঠান গৃহে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাঙ্গড়ের বিধায়ক ও আইএসএফ চেয়ারম্যান নওশাদ সিদ্দিকী, রাজ্য সম্পাদক বিশ্বজিৎ মাইতি, উত্তর 24 পরগনার যুগ্ন-সম্পাদক মুসা কালিমুল্লাহ সহ একাধিক নেতৃত্ব।

এদিন কর্মীদের উদ্দেশ্যে নওশাদ সিদ্দিকী বলেন “বিধানসভা ভোটের পর রাজ্যজুড়ে যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে তাতে আপনারা হয়তো ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন, আপনাদের মনে রাখতে হবে মারের বদলা কখনো মার নয়, ভালোবাসা দিয়ে আমাদের জয় করতে হবে। আপনারা দিকে দিকে আইএসএফ এর আদর্শকে মানুষের সামনে তুলে ধরুন, দেখবেন একদিন মানুষ আইএসএফ এর ছত্রছায়ায় হাজির হবে।

নওশাদ সিদ্দিকি আরও বলেন “সাধারণ মানুষ একটা শৃঙ্খলা পরায়ন জায়গায় আসতে চাইছেন, তাদেরকে এই জায়গায় নিয়ে আসতে হবে আমাদেরকেই।

নওশাদ সিদ্দিকী বলেন “আমি একা বিধানসভায় যদি 291 জনের বিরুদ্ধে লড়াই করতে পারি তাহলে আপনারা কেন পারবেন না”।

আপনারা শক্ত হয়ে থাকুন, দেখবেন একদিন বিরোধী শক্তি হিসেবে কাছে মাথা নত করবে। আপনাদের খেয়াল রাখতে হবে সাধারণ মানুষ যাতে করে তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয়, তাদের ন্যায্য অধিকার পাইয়ে দিতে আমাদের সংগ্রাম জারি থাকবে।

আগামী ত্রিস্তর পঞ্চায়েত ভোটকে সামনে রেখে কর্মীদের বিভিন্ন এলাকায় সংগঠনকে মজবুত করার নির্দেশ দেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর