কাটমানি: বাংলা আবাস যোজনায় কাটমানির অভিযোগ, অভিযোগের তীর এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীর বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

অভিযোগকারিণীর বাড়ি
অভিযোগকারিণীর বাড়ি

বাংলা আবাস যোজনায় আবারও কাটমানির অভিযোগ মানিকচকে। আবারও অভিযোগ এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে। এবার অভিযোগের তীর পঞ্চায়েত প্রধান মনিরা খাতুনের স্বামী শেখ সুলতান এর বিরুদ্ধে।

অভিযোগ বাংলা আবাস যোজনা ঘর পাইয়ে দেওয়ার নাম করে কুড়ি হাজার টাকা দাবি করেন প্রধানের স্বামী ও পঞ্চায়েত সদস্য মীর হামিদুল। টাকা না দিলে ঘর মিলবে না বলে হুমকি প্রধানের স্বামী শেখ সুলতান ও আরেক সদস্য মীর হামিদুলের বলে অভিযোগ। এই মর্মে লিখিত অভিযোগ দায়ের মানিকচক বিডিওর কাছে।

কাটমানি দাবী করেছে সেই অভিযোগপত্র

উল্লেখ্য গত দুদিন আগে এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের অস্থায়ী কর্মী সাবির আলীর বিরুদ্ধে বাংলা আবাস যোজনায় কাটমানির অভিযোগ ওঠে। এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের বাঙালগ্রামের 8 জন উপভোক্তা মানিকচকের বিডিওর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রাম পঞ্চায়েতের ভি এল ই সাবির আলীর বিরুদ্ধে তাদের অভিযোগ। ভি এল ই তাদের কাছে বাংলা আবাস যোজনার ঘর বাবদ কুড়ি হাজার টাকা দাবি করেছেন। দাবি মতো টাকা না দেওয়ায় বাঙ্গালগ্রামের 28 জন উপভোক্তার একাউন্টে ঘরের টাকা ঢোকেনি বলে অভিযোগ। আর এই অভিযোগের মাত্র দুইদিন পরে আবার অভিযোগ। আবারো কাটমানির বিরুদ্ধে। অভিযোগ প্রধানের স্বামী ও আরেক পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। মানিকচক বিডিওর কাটমানির  বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের উপভোক্তা রুবিনা খাতুন।

অভিযোগকারিণী রুবিনা খাতুন অভিযোগ করে বলেন, আমার কাছে কুড়ি হাজার টাকা দাবি করে প্রধানের স্বামী ও পঞ্চায়েত সদস্য মীর হামিদুল। অগ্রিম 10 হাজার টাকা এবং একাউন্টে টাকা ঢোকার পর আরো 10 হাজার টাকা দাবি জানানো হয়। আমি খুব গরিব। দাবি অনুযায়ী টাকা টাকা দিতে না পারায় ঘরের টাকা আটকে রেখেছে। একাউন্টে টাকা ঢোকেনি।

তবে এই বিষয়ে এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মনিরা খাতুন জানান, মিথ্যা অভিযোগ করা হয়েছে। আমার স্বামী এ ব্যাপারে কোনো ভাবে যুক্ত নয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর