গেরুয়া শিবিরের পথে প্রজ্ঞান ওঝা! রিহানার বিরুদ্ধে কঙ্গনার সুরে মেলালেন সুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210203_154616

নিউজ ডেস্ক : এবার গেরুয়া শিবিরে কি যোগ দিতে চলেছেন ক্রিকেট জিবনে সাফল্যের ধরে কাছে না থাকা প্রজ্ঞান ওঝা? এই নিয়ে শুরু হল জল্পনা। কারণ, তার কঙ্গনার সুরে সুর মিলিয়ে আন্তর্জাতিক অঙ্গনে বিখ্যাত পপ গায়িকা রিহানার বিরুদ্ধে করা মন্তব্য। কৃষক আন্দোলনের ব্যাপারে রিহানার করা টুইটের জবাবে বলেন, আমাদের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ প্রয়োজন নেই।

কৃষক আন্দোলনের ব্যাপারে কোনোদিন কথা না বলা এই ক্রিকেটার কৃষকদের সন্ত্রাসবাদী আক্ষা দেওয়া কঙ্গনার সুরে সুর মিলিয়ে বলেন, “আমার দেশ আমাদের কৃষকদের জন্য গর্বিত এবং তারা জানে যে তারা কতটা গুরুত্বপূর্ণ, আমি বিশ্বাস করি খুব শীঘ্রই এর সমাধান করা হবে। আমাদের অভ্যন্তরীণ বিষয়গুলিতে আমাদের কোনও বহিরাগত লোক নাক নিক্ষেপ করার দরকার নেই! ”

উল্লেখ্য ভারতের রাজধানী দিল্লির উপকণ্ঠে সিংঘু বর্ডার এলাকায় মোদী সরকারের আনা এবং বিরোধি শুন্য সংসদে পাস করে নেওয়া বিতর্কিত ৩ কৃষি আইন বাতিলের দাবিতে গত দুই মাসের বেশি সময় থেকে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন লক্ষ লক্ষ কৃষক। গত ২৬ শে ফেব্রুয়ারী তারিখে কৃষকদের ট্রাক্টর মিছিলের সময় দিল্লি পুলিশের গুলিতে এক কৃষকের মৃত্যু হয় বলে অভিযোগ করা হয় কৃষকদের তরফ থেকে। তারপর থেকে দিল্লি সীমান্ত আন্তর্জাতিক বর্ডারের মতো এখন কাঁটা তারের বেড়া দ্বারা আবৃত করা হয়েছে মোদি সরকারের তরফে। এর একমাত্র কারণ কৃষকদের আবার দিল্লি প্রবেশ করতে না দেওয়া। এমনকি কৃষি প্রধান দেশের অন্ন উৎপাদক কৃষক সম্প্রদায়কে দিল্লির বাইরে রেখেও চুপ থাকেনি মোদি সরকার বরং কৃষকদের বিক্ষোভ স্থলের চারপাশে কাশ্মীরের আদলে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হচ্ছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর