মানুষের নির্বাচিত মুখ্যমন্ত্রীকে আক্রমণ না করে পেট্রোল, ডিজেলের দাম কমান, শুভেন্দুকে আক্রমণ রাজীবের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210707_193823

নিউজ ডেস্ক : বিজেপিতে আজ অস্বস্তি চরমে পৌঁছেছে। কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ায় ক্ষোভ জাহির করেছেন বাবুল সুপ্রিয়। যুব মোর্চার সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন সৌমিত্র খাঁ। সম্প্রসারিত মোদি মন্ত্রীসভায় জায়গা না হওয়ায় দিলীপ ঘোষ ও এখন উপেক্ষিত মনে করছেন নিজেকে, খবর ঘনিষ্ট মহল সূত্রে। এবার সেই অস্বস্তি আরো বাড়িয়ে দিলেন রাজিব বন্দোপাধ্যায়। তিনি আজ আক্রমণ করলেন বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারীকে। বললেন, নির্বাচিত মুখ্যমন্ত্রীকে আক্রমণ না করে পেট্রোল ডিজেলের দাম কমিয়ে মানুষের দুর্দশা কমান।

 

 

ভোট পর্ব মেটার পর থেকে বিজেপির সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়ের বিশ্বস্ত ‘সৈনিক’ রাজীব বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সমর্থনে সোশ্যাল মিডিয়ায় সরবও হয়েছিল। যার জেরে কানাঘুষো শুরু হয়েছিল, হয়তো ফের তৃণমূলে ফিরবেন রাজীব। পরবর্তীতে পার্থ চট্টোপাধ্যায়ের মায়ের মৃত্যু সংবাদ পেয়ে তাঁর বাড়িতে গিয়েছিলেন প্রাক্তন বনমন্ত্রী। বুধবার শোকার্ত মুকুল রায়ের সঙ্গেও দেখা করেন তিনি। ফলে যে কোনও সময় রাজীব বন্দ্যোপাধ্যায় ঘাসফুল শিবিরে ফিরতে পারেন, এমনটাই ধারণা ওয়াকিবহাল মহলের। এই পরিস্থিতিতে বুধবার বিকেলে ফেসবুকে দলের নেতারই বিরুদ্ধে সরব হলেন প্রাক্তন মন্ত্রী। লিখলেন, “বিরোধী নেতাকে বলব….যাঁর নেতৃত্ব ও যাকে মুখ্যমন্ত্রী দেখতে চেয়ে বাংলার মানুষ ২১৩টি আসনে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন সেই মুখ্যমন্ত্রীকে অযথা আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশা মুক্তির জন্য পেট্রল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যহ্রাস করাই এখন একমাত্র লক্ষ্য করা উচিত।”

 

 

এবার দলবদলের জল্পনা আরো বাড়িয়ে দিলেন রাজিব বন্দোপাধ্যায়। রাজনৈতিক মহলের দাবি, রাজিব বন্দোপাধ্যায় শুধু তৃণমূলে প্রত্যাবর্তনের জন্য সুযোগের অপেক্ষায় আছেন। সৌমিত্র খাঁ ও ফিরতে পারেন তৃণমূলে। বিজেপিতে থাকা নেতাদের নেওয়ার ব্যাপারে ধীরে ধীরে সুর নরম করছে তৃণমূল নেতারা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর