মিলছেনা দুয়ারে রেশন, প্রতিবাদ করায় হেনস্তার শিকার উপভোক্তা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220323_165929

বিশ্বজিৎ কর্মকার, মুর্শিদাবাদ: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে শুরু হয়েছে দুয়ারে রেশন প্রকল্প। কিন্তু একাধিক জায়গায় সঠিকভাবে মিলছে না এই পরিষেবা। এবার সঠিক পরিষেবা না মেলার অভিযোগ উঠলো মুর্শিদাবাদ এর ইসলামপুর থানার সোনাতলা গ্রামের রেশন ডিলারের বিরুদ্ধে।

জানা গিয়েছে, দুয়ারে রেশন প্রকল্প চালু হওয়া সত্ত্বেও সোনাতলা গ্রামবাসীদের রেশন আনতে যেতে হয় রেশন দোকান থেকে। আর আজ তার প্রতিবাদ করায় এক উপভোক্তাকে ঘাড় ধাক্কা দেওয়ার অভিযোগ উঠলো রেশন ডলারের বিরুদ্ধে। যেখানে সরকার সাধারণ জনগণের স্বার্থে চালু করে দুয়ারে রেশন , যাতে বলা হয়,রেশন দোকানদার প্রতিটি পাড়ায় পাড়ায় গিয়ে রেশন বিলি করবে । আর এর জন্য প্রতিটি ডিলারকে দুজন করে কর্মী এবং একটি গাড়ি দেওয়ার কথাও বলেছিলেন মুখ্যমন্ত্রী । তা সত্ত্বেও সোনাতলার রেশন ডিলার আনোয়ারা বেগম দুয়ারে রেশন না দিয়ে দোকানে বসেই রেশন বিতরন করছিল । এই ব্যাপারে সোনাতলা মোস্তাফা পড়ার লোকেরা রেশন দোকানে প্রতিবাদ করতেই রেশন কর্মচারীরা ধাক্কা ধাক্কি করে বলে অভিযোগ গ্রাহকদের।

আরোও জনা যায়,সোনাতলার ডিলার সহ রাণীনগর বিধানসভার বেশ কিছু ডিলার পাড়ায় গিয়ে গ্রাহকদের আঙ্গুলের ছাপ নিয়ে নিচ্ছে , কিন্তু রেশন আনতে তাদের দোকানে যেতে হচ্ছে । আর এতেই গ্রাহকদের দাবি,” সরকার আমাদের জন্য দুয়ারে রেশন চালু করেছে , অথচ আমরা দুয়ারে রেশন কেনো পাচ্ছিনা? আমাদের দোকানে গিয়ে হয়রানির শিকার কেনো হতে হচ্ছে কেন ?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর