জাকির হোসেন মন্ত্রী থাকাকালীন জঙ্গিপুরে বদলে গিয়েছে রাস্তাঘাট, শিক্ষাব্যবস্থা, বললেন এই নেতা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210909_162317

আব্দুস সামাদ,জঙ্গিপুর: রাজনীতির অন্যতম নেতা, রাজ্য সরকারের শ্রমদপ্তরের প্রাক্তন মন্ত্রী, মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর বিধানসভা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী জাকির হোসেন একজন মানব দরদী বিশিষ্ট সমাজসেবী, মহানুবতার প্রতীক গরিব অসহায় মানুষের সহায়।

 

জাকির হোসেনের সমর্থনে বৃহস্পতিবার  রানীনগর ১ গ্রাম পঞ্চায়েতের অন্যতম, বলিষ্ঠ নেতা, তথা অঞ্চল সভাপতি খায়রুল ইসলামের সহযোগিতায় একটি তাঁর নিজস্ব ভবনে  সাংবাদিক সম্মেলন করেন।

এই সাংবাদিক সম্মেলনে তিনি জানান, বিগত দিনের জাতীয় কংগ্রেস 34 বছরের রাজত্বে বামফ্রন্ট সরকার আমলে জঙ্গিপুর বিধানসভা তথা রানীনগর গ্রাম পঞ্চায়েতে কোন ধরনের উন্নতি তেমন ভাবে হয়নি। কিন্তু সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের তৎকালীন মন্ত্রী জাকির হোসেনের উদ্যোগে রানীনগর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে রাস্তা-ঘাট, শিক্ষা ব্যবস্থা স্বাস্থ্য পরিষেবা,পানিও জলের ব্যাপক ভাবে উন্নতি হয়েছে।এছাড়াও আজকের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন রানীনগর গ্রাম পঞ্চায়েত প্রধান নাড়িয়া বিবির স্বামী।

তিনি বলেন, বিগত দিনে কভিদ 19 এর সময় দরিদ্র ও অসহায় মানুষ যখন ঘরের মধ্যে বন্দি সেই সময় জাকির হোসেন মানুষের কাছে গিয়ে গিয়ে তাদের আর্থিক ভাবে এবং খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতা করেছেন।

এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের একনিষ্ঠ কর্মী সেটাবুল শেখ।  তিনি বলেন, রানীনগর পঞ্চায়েতের রাস্তা ঘাটের অবস্থা খুব খারাপ ছিলো রাস্তায় বেরোনোর মতো পরিস্থিতি ছিলো না,কিন্তু জাকির হোসেন মন্ত্রী হওয়ার দুই বছরের মধ্যেই পাকা রাস্তায় পরিণত করেছেন।

 

এছাড়াও উপুস্থিত ছিলেন অন্যতম কর্মী দশরথ। তিনি বলেন, জঙ্গিপুর বিধান সভায় বিজেপি প্রাথি, জাকির হোসেনের কাছে কোন ফ্যাক্টর হবে না। মরা ১০০% শতাংশ নিশ্চিত।

এছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সদাস্য রুনা লায়লা। তিনি বলেন,  জাকির হোসেনের কাজেই পরিচয় তিনি কে, তিনি একজন লড়াকু সৈনিক।  তিনি বলেন, এবারে জাকির হোসেন ব্যাপক পরিমাণ ভোটে বিজয়ী হয়, পশ্চিমবঙ্গ সরকারের পুণ্যমন্ত্রী হিসেবে জঙ্গিপুরের মানুষ পাবে। এছাড়া পরিশেষে খায়রুল ইসলাম বলেন পরিযায়ী শ্রমিকরা বাইরে রয়েছেনতা।দের জাকির হোসেনের নির্বাচনে অংশগ্রহণ করার জন্য তাদের কে আহবান করেন এবং প্রতিটি পর্যায়ে শ্রমিকদের সাথে যোগাযোগ রাখছেন। তিনি এটাও বলেন জঙ্গিপুর বিধানসভা প্রার্থী জাকির হোসেন ব্যাপক ভোটের ব্যবধানে বিজয়ী লাভ করবেন।

এছাড়াও আজকের এই সাংবাদিক সম্মেলনে রানীনগর গ্রাম পঞ্চায়েতের একাধিক বিশিষ্ট ব্যক্তিরা গান উপস্থিত ছিলেন তিনারা প্রত্যেকেই বলেন জাকির হোসেন একজন অসহায়ের সহায় টিনাকে মানুষ ব্যাপকহারে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। রানীনগর অঞ্চলের সভাপতি বলেন সম্পূর্ণ ভোট প্রক্রিয়া সরকারি নির্দেশ মত এবং কোভিদ নাইনটিন বিধিমালা মেনে মেনে করা হচ্ছে। এখানে সম্পূর্ণ শান্তি শৃঙ্খলার মধ্যে দিয়ে ভোট হয়, হিন্দু মুসলিম কোনো জাতিগত ভেদাভেদ নেই সকলে মিলে মিশে একসাথে চলে।এছাড়াও তিনি বলেন রানীনগর গ্রাম পঞ্চায়েতে বিরোধী শক্তি বলে কেউ আগামী দিনে থাকবে না প্রত্যেকেই পশ্চিমবঙ্গ সরকারের বাংলার উন্নয়ন দেখে একে একে তৃণমূল কংগ্রেসে যোগদান করছেন। তিনি বলেন মমতা ব্যানার্জির স্বপ্নের প্রকল্প দুয়ারে সরকার সেই ক্যাম্পে লক্ষীর ভান্ডার প্রকল্প মহিলাদের মধ্যে ব্যাপকভাবে সাড়া ফেলেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর