চলছে লকডাউনে ‘চোর–পুলিশ’ খেলছেন দোকানদাররা 

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210705_134032

 

 

শামীম সরকার,স্টাফ রিপোর্টার :

এই কঠিন লকডাউনে অধিকাংশ দোকানে এমন দৃশ্য

দেখা গেছে যা না দেখলে বিশ্বাস করা যায়না।

বাইরে থেকে দোকান বন্ধ থাকলেও ভেতরে ক্রেতা সমাগম। শাটার অর্ধেক খোলা রেখে দোকান চলে; পুলিশ, প্রশাসনের উপস্থিতি টের পেলেই টপাটপ শাটার বন্ধ করে দেয়। লকডাউনের পঞ্চম দিনে কিশোরগঞ্জ জেলা হোসেনপুরে উপজেলা বিভিন্ন বাজারে ব্যবসায়ীদের এমনই নানা কৌশলে দোকান খোলা রাখতে দেখা গেছে।

 

আজ সোমবার সকাল থেকে উপজেলা নিমকালী লাখোহাটি আমান সরকার , বাজারের অধিকাংশ দোকানে এমন দৃশ্য দেখা গেছে। এতে করে করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে যাচ্ছে উল্লেখ করে উদ্বেগ প্রকাশ করেন এলাকার সুশীল সমাজের লোকজন।

বাবুল মিয়া বলেন,গাংগাটিয়া প্রতিদিন যেভাবে করোনা সংক্রমণ বাড়ছে এখনই সচেতন না হলে, ভয়াবহ পরিস্থিতি হতে পারে। শরীফুল আলম লিমন বলেন, জগদল আমান সরকার বাজারে এমনিতেই জ্বর, সর্দিকাশি আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। সবাইকে এখনই সচেতন হতে হবে।

 

উপজেলা চেয়ারম্যান সোহেল বলেন, চলমান লকডাউন সফল করতে আমরা কাজ করছি। করোনা সংক্রমণ রোধ করতে সাধারণ জনগণ ও ব্যবসায়ীদের সরকারি বিধিনিষেধ মেনে সর্বোচ্চ সচেতন থাকার জন্য ইউনিয়ন পরিষদ ও হোসেনপুর থানা যৌথভাবে কাজ করে যাচ্ছি।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাভিয়া পারভেজ বলেন, আমরা দিন রাত কাজ করে যাচ্ছি। করোনা বেড়ে যাচ্ছে, আমাদের ভবিষ্যতের জন্য আমাদের সচেতন হতে হবে। কারও ঘরে যদি খাবার না থাকে ৩৩৩ নম্বরে কল করে আমাদের সঙ্গে যোগাযোগ করলে খাবার পৌঁছে দেব।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর