উগ্র হিন্দুত্ববাদীদের হাতে আক্রান্ত ক্যানিং-এর হাফিজুল লস্করের পাশে এসডিপিআই

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

CANNIG PS

এনবিটিভি ডেস্কঃ গত ৪ নভেম্বরে ক্যানিং থানার বাহিরবেনা গ্রামে উগ্র হিন্দুত্ববাদী দুষ্কৃতির দ্বারা আক্রান্ত  হন হাফিজুল লস্কর । আজ শুক্রবার এসডিপিআই-এর প্রতিনিধি দল আক্রান্তের নিয়ে ক্যানিং থানার আধিকারিকদের সঙ্গে দেখা করেন। এই ঘটনায় প্রশাসনের নিরবাতা নিয়ে নানান অভিযোগ তুলে ধরেন এই প্রতিনিধি দল । ক্যানিং থানার সৌরভ বাবু ও আইসি-র সঙ্গে সাক্ষাৎ করেন এসডিপিআই- প্রতিনিধি দল।

 

উল্লেখ্য,হাফিজুল লস্কর ক্যানিং থানার কুমারসা গ্রামে কবাডি খেলা দেখতে গিয়েছিলেন।রাত্রে নিজের বাড়ীতে ফেরারা পথে বাহিরবেনা গ্রামে উগ্র হিন্দুত্ববাদী চড়াও হয় হাফিজুলের উপর। তাঁর কাছ থেকে টাকা ও মোবাইল কেড়ে নেয় দুষ্কৃতিরা, তারপর তাঁকে  গণধোলাই দেওয়া হয়।হাফিজুলের প্রায় প্রাণনাশের উপক্রম ।সেখান থেকে  হাফিজুল কোনও ক্রমে  প্রানে বেঁচে বাড়ীতে ফিরে যায়।

এসডিপিআই-এর অভিযোগ, এই নিন্দনীয় ঘটনা ক্যানিং থানায় অভিযোগ দায়ের করা হলেও দুষ্কৃতীদের লঘু ভাবে দেখা হয়।প্রতিনিধি দল এই ঘটনা সংক্রান্ত জানতে চেয়ে বলেন,

  • আজও পর্যন্ত আসামীদের গ্রেফতার করা সম্ভব হয়নি কেন?
  • আক্রান্তের বাবাকে থানায় হেনস্থা করা হচ্ছে কেন?
  • দুষ্কৃতীদের বিরুদ্ধে  হালকা ধারা দিয়ে কেস করা হল কেন?

যদিও এই সমস্ত প্রশ্নের তেমন কোনো সদুত্তর পাওয়া যায় নাই বলে জানান প্রতিনিধি দল।

প্রতিনিধি দলের দাবি,

  • এই ঘটনার সাথে যুক্ত ‘খুনের চেষ্টা’ (attempt to murder ) ধারা সংযুক্ত করে সমস্ত আসামী শাস্তি পায় তার ব্যবস্থা করতে হবে।
  • যাতে পুনরায় ইনভেস্টিগেসন করে সঠিক ভাবে এই মামলার অগ্রগতি করা যায়,সেই দিকে লক্ষ্য রাখার জন্য বিশেষ দৃষ্টি আকর্ষণ করেন প্রতিনিধি দল।

 

শুক্রবার এই প্রতিনিধি দলের মধ্যে  উপস্থিত ছিলেন এসডিপিআই-এর রাজ্য সম্পাদক  একেএম গোলাম মর্ত্তোজা সহ উপস্তিত ছিলেন এ্যাডভোকেট আনিসুর রহমান ।

একেএম গোলাম মর্ত্তোজা. রাজ্য সম্পাদক ,এসডিপিআই।
Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর