দিন-দুপুরে গুলিবিদ্ধ সুশান্ত সিং রাজপুতের ভাই, প্রশ্নের মুখে বিহারের আইন-শৃঙ্খলা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

30_01_2021-bhagalpur_21320664_18453397

আবারো প্রশ্নের মুখে বিহারের আইন-শৃঙ্খলা পরিস্থিতি। দিনেদুপুরে গুলি বিদ্ধ হলেন সুশান্ত সিং রাজপুতের এক আত্মীয় ও তার এক সহযোগী। দুজনেই আপাতত হাসপাতালে চিকিৎসাধীন, অবস্থা আশঙ্কাজনক! এক সর্বভারতীয় সংবাদপত্রে জানা যায়, দিন দুপুরে কিছু অজ্ঞাত দুষ্কৃতীর হাতে গুলিবিদ্ধ হন তারা। যদিও ওই অজ্ঞাত দুষ্কৃতীদের সন্ধানে ইতিমধ্যে মাঠে নেমে পড়েছেন বিহারের পুলিশ কর্মকর্তারা।

প্রসঙ্গত, গুলিবিদ্ধ যুবকটি বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মামাতো ভাই। বিহারের শিরসা জেলায় রাজকুমার এর (সুশান্ত সিং এর ভাই)বাইকের শোরুম।

অন্যান্য দিনের মতোই নিজের এক সহযোগী আলী হাসান কে নিয়ে রাজকুমার তার বাইকের শোরুম খুলতেই যাচ্ছিলেন। কিন্তু তার নিয়তি তার জন্যে অপেক্ষা করছিলেন বৈজন্তী পুর!তারা বৈজন্তী পুর পৌঁছুতেই তিন অজ্ঞাত মুখোশ পরিহিত বাইক ধারি তাদের পথ আটকায়। জানা যায় সেখানেই অজ্ঞাত দুষ্কৃতীরা আলী হাসান এবং রাজকুমার এর উপর এলোপাতাড়ি গুলি চালায় এবং তারপরেই সেখান থেকে চম্পট দেয় (দুষ্কৃতীরা)।

কিন্তু এখন এই পরিস্থিতি সম্পর্কে আতঙ্কিত বিহার বাসী। একের পর এক অমূলক কর্মকান্ডে বিশৃংখল হয়ে পড়ছে বিহার। স্বভাবতই নানা প্রশ্নের মুখে বিহারের আইন-শৃঙ্খলা পরিস্থিতি।পুলিশি নিরাপত্তা ও সতর্কতার ভিতরেও কি করে অজ্ঞাত দুষ্কৃতীর হাতে ধরাশায়ী হতে পারে কোনো সাধারণ যুবক!

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর