ইকরা টিউশন সেন্টারের পক্ষ থেকে উদযাপিত হল ‘শিক্ষক দিবস’

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210906-WA0034

এনবিটিভি ডেস্ক:বিগত কয়েক বছরের ন্যায় এ বছরও ইকরা টিউশন সেন্টার -এর পক্ষ থেকে শিক্ষক দিবস অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসআই শাহাদাত হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল এবং মাদ্রাসার সহকারী শিক্ষক। আরও উপস্থিত ছিলেন গ্রামের কিছু সচেতন নাগরিক।

এই অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর পাশাপাশি অভিভাবক- অভিভাবিকাদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে, মাস্ক স্যানিটাইজার ব্যবহার করে, সামাজিক দূরত্ব বজায় রেখে এই প্রোগ্রাম পরিচালনা করা হয়।

এই প্রোগ্রামের পরিচালক ইকরা টিউশন সেন্টার এর সেন্টার ইনচার্জ জহিরুল হাসান (বিজ্ঞান বিভাগ) । উক্ত সেন্টারের শিক্ষকগণ হলেন মাসুম খায়ের মোস্তফা (ইংরেজি), নুর আলম (রাষ্ট্রবিজ্ঞান), আফিজুল ইসলাম (দর্শন) এবং সাবিবুর রহমান (বিজ্ঞান বিভাগ) । সকাল এগারোটার সময় অনুষ্ঠানের সূচনা হয় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে। অনুষ্ঠানটি দুটি অধিবেশনের সম্পন্ন হয়। প্রথম অধিবেশনে কয়েকটি প্রতিযোগিতা মূলক পর্ব অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে দুপুর দুটো থেকে স্টেজ প্রোগ্রাম যেমন: নাটক, ইসলামী সংগীত, কবিতা আবৃতি, জোকস, মিমিক্রি, মুখাভিনয় ইত্যাদি দিয়ে সাজানো হয়েছিল এই প্রোগ্রাম।

এই প্রোগ্রামে ছাত্র-ছাত্রীদের অভিনয়ের পাশাপাশি শিক্ষকদেরও বিভিন্ন আঙ্গিকে অভিনয় করতে দেখা গিয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর