ABP সংগঠনের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান আলিয়ার অডিটোরিয়ামে 

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

অনুষ্ঠান মঞ্চ।
অনুষ্ঠান মঞ্চ।

এনবিটিভি ডেস্কঃ রবিবার association of Bengali professionals (ABP) এর প্রথম বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল আলিয়া বিশ্ববিদ্যায়ের পার্ক সার্কাস ক্যাম্পাসের অডিটোরিয়ামে। এদিন পল্লীকবি জসীমউদ্দীনের মৃত্যু বার্ষিকী স্মরণে ও ABP সংগঠনের প্রথম বার্ষিক প্রবন্ধ প্রতিযোগিতার বিজয়ীদের সম্বর্ধনা প্রদান উপলক্ষে বর্ণাঢ্য ভাবে সেজে ওঠে অডিটোরিয়াম হল। এই অনুষ্ঠানে স্বাগত ভাষণ দিয়েছেন ডঃ আসিফ আকরাম এবং পল্লীকবি জসীমউদ্দীনের একটি কবিতা পাঠও করেছেন তিনি।

ABP-এর চেয়ারম্যান ডঃ আসিফ আকরাম।

এদিন করোনা অতিমারীতে হারানো সমস্ত আপনজনদের উদ্দেশ্যে নীরবতা পালন এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রবন্ধ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন গবেষক মীরাজুল ইসলাম, দ্বিতীয় সৌলি দাস, তৃতীয় হাসনাত আসিফ কুশল। এছাড়াও নির্বাচিত হয়েছে আরোও দশজন প্রতিযোগির প্রবন্ধ। প্রতিযোগীদের হাতে স্মারক ও বিশেষ উপহারও দেওয়া হয়। যান্ত্রিক সমস্যার কারণে পত্রিকার আত্মপ্রকাশ সম্ভব হয়নি বলে জানিয়েছেন ABP-এর জেনারেল সেক্রেটারি জান্নাতুন ফেরদাউস।  

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ এমদাদ হোসেন, এদিন তিনি সভাপতির হিসাবে নির্বাচিতও হন । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ডঃ মীর রেজাউল করিম ও ডঃ সাইফুল্লাহ সামিম। উপস্থিত ছিলেন ভূমি উন্নয়ন মোর্চা এর আসফাক সাহেব, আব্দুল বাসির। ABP-এর সহ সভাপতি ডঃ আবু সাঈদ আহমেদ।    

ডঃ সাইফুল্লাহ সামিমের হাতে ফুলের তোড়া তুলে দিচ্ছেন ABP-এর জেনারেল সেক্রেটারি জান্নাতুন ফেরদৌস।

এছাড়াও ABP-এর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেদায়েতুল্লাহ, জহুরা, নার্গিস, সোয়েব, সামিমা প্রমুখ।

এদিনের ABP সম্পর্কে স্বাগত বক্তব্য দিয়েছেন ABP-এর চেয়ারম্যান ডঃ আসিফ আকরাম। এবং শেষে জেনারেল সেক্রেটারি জান্নাতুন ফেরদৌস ধন্যবাদ জ্ঞাপন এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর