ত্রিপুরায় পৌরভোটের পর্ব শেষ হলে সুদীপের বিরুদ্ধে কড়া ব্যবস্থা বিজেপির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

photo-2021-06-27-12-58-24-1637652554

 

মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে দলের নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সুদীপ রায় বর্মন। কারও নাম না করলেও বুঝিয়ে দিয়েছেন, তাঁর নিশানায় ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আর এই নিয়েই এবার তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে ত্রিপুরার বিজেপি শিবির। পৌরভোটের পর্ব মিটে গেলে তারপরই বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণের উপর কঠোর পদক্ষেপ নিতে পারে রাজ্য বিজেপি।

ত্রিপুরা বিজেপি মুখপাত্র সুব্রত চক্রবর্তীর অভিযোগ, “দলে থেকে দল বিরোধী কাজ করছেন সুদীপ রায় বর্মন। নির্বাচন কমিটিতে রাখা হলেও একটি বৈঠকেও আসেননি তিনি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করছেন।” এদিকে সুদীপ বর্মনের পাশে দাঁড়িয়েছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, “সুদীপ রায় বর্মন সত্যি কথায় বলেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য অনেকদিন থেকেই রাজ্য নেতৃত্বের প্রতি ক্ষুব্ধ সুদীপ রায়বর্মন। একদিকে যেমন তিনি দিল্লিতে গিয়ে বিজেপির সর্বভারতীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছিলেন, অন্যদিকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফেও রাজ্যে পরিস্থিতি জানার জন্য পাঠানো হয়েছিল। কিন্তু সুদীপ রায়বর্মন কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আগরতলায় পুরো সময় বৈঠক না করেই বেরিয়ে গিয়েছিলেন। পরে আগরতলায় নিজের অনুগামী সমর্থকগ এবং কয়েকজন বিধায়ককে নিয়ে বৈঠক করেছিলেন। তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছিল। যদিও এদিন সুদীপ রায় বর্মন বলেছেন, বিজেপির নেতৃত্বেই রাজ্য থেকে সিপিএমকে সরানো হয়েছিল। তাই তিনি এখনই বিজেপি ছাড়ার কথা ভাবছেন না।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর