আদালতের চাপে প্রেমিকাকে বিয়ে করতে রাজী হল প্রেমিক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

n304978864b17243ca5436f467ddaa779b24d93110014863b3194ed42435fb07782ddc545f

উত্তর ২৪ পরগনা: ১২ বছর ধরে প্রেম করার পর বিয়ে করতে নারাজ প্রেমিক। বিষয়টি পৌঁছায় আদালতে। অবশেষে আদালত চত্ত্বরে প্রেমিকাকে বিয়ে করে প্রেমিক। ঘটনাটি ঘটেছে শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ মহকুমা আদালতে।

জানা যায়, বনগাঁর বাবুপাড়ার ২৭ বছরের যুবক কৃষ্ণেন্দু সাহা, বনগাঁ কুড়ির মাঠ এলাকার এক যুবতীর সঙ্গে বিগত ১২ বছর ধরে প্রেম-প্রণয়ের সম্পর্কে আবদ্ধ হয়। তবে ৬ মাস আগে প্রেমিকা বিয়ের প্রস্তাব দিতেই বেঁকে বসে ওই যুবক। এমনকি প্রেমিকার বাড়ি থেকে বিয়ের প্রস্তাব নিয়ে ওই যুবকের বাড়িতেও যাওয়া হয়। শুরু হয় বাকবিতণ্ডা। ঘটনাস্থলে পৌঁছায় বনগাঁ থানার পুলিশ। প্রেমিকের বিরুদ্ধে বনগাঁ থানায় বিবাহের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও প্রতারণার অভিযোগ দায়ের করে প্রেমিকা।

অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেপ্তার করে অভিযুক্ত যুবক কৃষ্ণেন্দু সাহাকে।

বনগাঁ এ ডি জে কোর্টের বিচারক শান্তনু মুখোপাধ্যায়ের এজলাসে বিচার শুরু হয়। বিচারকের কাছে মেয়েকে বিয়ে করবেন বলে আবেদন জমা দেয় অভিযুক্ত যুবক ও অভিযোগকারিণী। বিয়ে করলে মিলবে জামিন সেই কারণে মহকুমা আদালতের মধ্যেই বিবাহ সম্পন্ন হয় প্রেমিক যুগলের।

বিয়ের পরেই ওই যুবতী জানায়, ‘অনেক দিনের সম্পর্ক থাকার পরে বিয়ে করতে অস্বীকার করায় আমি অভিযোগ করেছিলাম । আদালতের নির্দেশে বিয়ে হল, আমি খুব খুশি।’ যুবকের পরিবারের দাবী, ছেলে রাজী হয়েছে বিয়ে করতে আমাদের কোনও আপত্তি নেই। আমাদের বাড়িতে বৌয়ের মতই থাকবে ও।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর