বার্সেলোনা ছাড়ছেন মেসি! জানাল বার্সেলোনা, হতাশ অনুরাগীরা, যেতে পারেন PSG তে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

AP08_06_2021_000013B_1628229166357_1628229314340

জুল হাসান : বিশ্বখ্যাত স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনায় মেসি জামানার অবসান হতে চলেছে। বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ একটা টুইট করে ইতিমধ্যেই বিষয়টি নিশ্চিত করেছে। বার্সেলোনার মিডিয়া উইংয়ের তরফ থেকে জানানো হয়েছে, দুই পক্ষই চুক্তি দীর্ঘায়িত করার ব্যাপারে ঐক্যমত্যে পৌঁছালেও মেসি আর বার্সেলোনার অংশ থাকছেন। এর কারণ হিসেবে লা লীগার নিয়মকে দায়ী করা হয়েছে ক্লাবটির তরফ থেকে।

 

 

মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনা ক্লাবে যোগ দেন ক্ষুদে মেসি। তারপর থেকে তার উত্থানের পুরো যুগটাই ছিল বার্সেলোনায়। ঐতিহ্যশালী ক্লাবটির হয়ে জিতেছেন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, বিশ্ব ক্লাব কাপ, কোপা দেল রে, লা লিগা সহ বহু আন্তর্জাতিক ট্রফি। ব্যাক্তিগত পরিসরেও তার অর্জন অনেক বার্সেলোনার হয়ে। ভেঙেছেন বহু রেকর্ড। তিনি জিতেছেন ৬ টি ব্যালন ডি অর। পেয়েছেন ইউরোপের সেরা খেলোয়াড়ের পুরস্কার ও।

 

 

এর আগে বহু বার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠলেও বার্সেলোনতেই থেকে গিয়েছেন এমএল টেন। তবে বছর খানেক আগে তিনি বার্সেলোনার ম্যানেজারের সঙ্গে মতো বিরোধের কারণে ক্লাব ছাড়ার কথা বলেছিলেন। কিন্তু নতুন ম্যানেজারের সঙ্গে আলোচনায় সে যাত্রায় মেসি থেকে যান বার্সেলোনায়। এবারে চুক্তি শেষে তিনি আবার ৫ বছরের জন্য নতুন চুক্তি সম্পাদন করতে চাইলেও বাধা হয়ে দাঁড়ায় লা লিগার নিয়ম। ফলে দুই পক্ষের অনিচ্ছা সত্বেও মেসি এবং বার্সেলোনার ব্রেক আপ হয়েই যাচ্ছে এবার। ফলে হতাশ বার্সেলোনা প্রেমি মেসি ভক্তরা।

 

 

অন্যদিকে তিনি এখন আবার কোন ক্লাবে যাবেন তাই নিয়েও শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। প্যারিসের ক্লাব পিএসজি এই দিক থেকে সবার আগে আছে বলে জানা যাচ্ছে। তারা মেসির সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলে খবর ফরাসি সংবাদ মাধ্যমের। তবে কি শেষ পর্যন্ত মেসি, নেইমার এবং এমবাপে জুটি সত্যি হতে চলেছে? এর উত্তর শুধুমাত্র সময়ই দিতে পারবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর