‘দা কাশ্মীর ফাইল’ আঁচ এবার বাংলা তেও!

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220319_152814

সুরজিৎ দাস, নদীয়া: এবার ‘দা কাশ্মির ফাইলস’ এর আঁচ এসে পৌঁছালো বাংলাতেও। শান্তিপুরের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের উদ্যোগে ৫৪ জন বিজেপি কর্মীসহ দা কাশ্মীর ফাইলাস দেখতে যাওয়ার পরিকল্পনা করল আজ।এছাড়াও সাধারন মানুষকেও দেখার অনুরোধ জানালো তারা।

এই ছবি মুক্তি পাওয়ার পরই দেশজুড়ে চলছে নানা তর্ক বিতর্ক। স্বয়ং প্রধানমন্ত্রী মুখে শোনা গেছে এই ছবি নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা। তবে এই বার এই ছবি নিয়ে মুখ খুললেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার। ৫৪ জন দলীয় কর্মীসহ এই ছবি দেখতে যাওয়ার পরিকল্পনা করলেন এবং সাধারন মানুষকেও এই ছবি দেখার জন্য আহবান জানান। এই ছবি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী এখনো পর্যন্ত মুখ না খুলেও মুখ্যমন্ত্রীর দিকে আঙুল তুলে বলেন,”পরিকল্পিতভাবে মুখ্যমন্ত্রী এই সিনেমা না দেখার জন্য আহ্বান করেছেন, তবুও মানুষ সিনেমাটি দেখছে এটি তাদের কাছে বিপদের সংকেত”।

এই প্রসঙ্গে তিনি আরও বলেন,” দলের কর্মীদের কাজে লাগিয়ে সিনেমা হল এর মালিকদের হুমকি দিচ্ছেন যাতে টিকিট না বিক্রি হয়। কিন্তু আমি বলব এটা কোন কাহিনী নয়। বাস্তবে যা ঘটেছিল কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে সেটাই তুলে ধরা হয়েছে এবং এই বিষয়টি মানুষের দেখার প্রয়োজন আছে। তাই সবাইকে অনুরোধ করব যাতে এই সিনেমাটি সকলে দেখেন”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর