হাসপাতাল সুপার এর বদলির নির্দেশ, ক্ষোভে রাজ্য সড়ক অবরোধ এলাকাবাসীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20220319_153507

সুরজিৎ দাস, নদীয়া: আটমাস আগেও কোন পরিষেবা ছিল না হাসপাতালে। নিত্যদিন হয়রানির শিকার হতে হতো রোগী ও তার পরিবারকে। নতুন সুপার আসায় ঘটে পরিষেবার ব্যপক উন্নতি। কিন্তু তাকে বদলি নির্দেশের কারণে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকাবাসীর। বদলির নির্দেশ বাতিল করার দাবি নিয়ে এক ঘন্টা ধরে চলে রাজ্য সড়ক অবরোধ। নদীয়ার তেহটটো থানা এলাকার ঘটনা।

জানা যায়,প্রায় আট মাস আগে তেহট্ট হাসপাতালে সুপার হিসেবে কাজ শুরু করেন ডক্টর বাসুদেব মন্ডল। স্থানীয়দের দাবি,তিনি আসার পর এই হাসপাতালের পরিষেবায় আমূল পরিবর্তন আসে। গভীর রাতে গেলেও সুপার নিজে উদ্যোগ নিয়ে রোগীদের দেখাশোনা করেন। আগে ন্যূনতম সমস্যা হলেও কৃষ্ণনগরে স্থানান্তরিত করা হতো। কিন্তু এখন আর সেই সমস্যা ভোগ করতে হয় না স্থানীয়দের।

কিন্তু হঠাৎ কি কারণে তাকে বদলির নির্দেশ দেওয়া হলো সেটাই বুঝে উঠতে পারছেন না এলাকাবাসী। তাদের দাবি,”একশ্রেণীর অসাধু কালোবাজারি ওষুধ ব্যবসায়ীদের স্বার্থে তাকে বদলি করে দেওয়া হচ্ছে”। দীর্ঘক্ষণ অবরোধের পর অবশেষে হাজির হয় তেহট্টর বিধায়ক তাপস সাহা। ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের বদলির নির্দেশ বাতিল করার আশ্বাস দিলে বিক্ষোভ তুলে নেয় এলাকাবাসী। তবে তার বদলির নির্দেশ বাতিল না করা হলে আগামী দিনে আরো বড়সড় বিক্ষোভের নামবে বলে জানিয়েছে তারা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর