উঠতি মডেলের রহস্য মৃত্যু ঘরে চাঞ্চল্য টলি পাড়ায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

PIC- COLLECTED
PIC- COLLECTED

ফের রহস্য মৃত্যু উঠতি মডেলের।কয়েক মাসের ব্যবধানে কলকাতায় ফের এক তরুণীর রহস্যমৃত্যু।এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বাঁশদ্রোণীতে। বাঁশদ্রোণীর এক বহুতল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তরুণীর ঝুলন্ত মরদেহ।
সূত্রের খবর,মৃতার নাম পূজা সরকার। গত ৬ মাস ধরেই ওই তরুণী ঐখানে থাকছেন। বাঁশদ্রোণী থানার উল্টো দিকের বহুতলে একটি ফ্ল্যাটে ভাড়া নিয়েছিলেন তিনি বলে খবর। এমনকি তার ফ্ল্যাটে বন্ধুদের যাতায়াত ছিল বলে অনুমান।


তার ফ্ল্যাটের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তরুণীকে। তাঁর গলায় গামছা জড়ানো ছিল।প্রাথমিক পর্যায়ে আত্মহত্যা বলেই অনুমান পুলিশের। যদিও ঘটনাস্থল থেকে কোনও প্রকার সুইসাইড নোট পাওয়া যায়নি বলেই পুলিশ সূত্রে খবর।


পুলিশ সূত্রে খবর, মৃত মডেলের বাড়ি উত্তর ২৪ পরগনার গাই ঘাটাতে। স্থানীয় সূত্রে খবর, ওই ফ্ল্যাটে এক সময় দুই তরুণ ও দুই তরুণী থাকতেন। তবে তরুণীর সঙ্গে তাঁর বন্ধুর প্রায়শই বচসা লেগে থাকত। ইতিমধ্যেই তরুণীর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।ঘটনার পর তার পরিবার পরিজনকে খবর দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে খবর।

প্রসঙ্গত, কয়েকমাস আগেই যাদবপুর এর গরফায় ‘আমি সিরাজের বেগম’ খ্যাত অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর দমদমের এক ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় আরও এক উঠতি মডেল বিদিশার। এমনকি পাটুলির বাড়ি থেকে অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর অস্বাভাবিক মৃত্যুর খবরও শোনা যায়। তারপর কসবায় আরও এক উঠতি মডেল সরস্বতীর দেহ উদ্ধার ঘিরেও চাঞ্চল্য ছড়ায়। এই ভাবে এক এক করে উঠতি মডেল দের মৃত্যু ঘরে রহস্যের দানা বাঁধছে টলি পাড়ায়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর