মুখ্যমন্ত্রীকে আক্রমনের বিরুদ্ধে সরব পপুলার ফ্রন্ট

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1920px-PFI_-_Popular_Front_of_India_Flag

গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে নমিনেশন জমা দিতে গিয়ে যে চোট পান তা নিয়ে এখন বাংলার রাজনীতি সরগরম।জেড প্লাস ক্যাটাগরীর নিরাপত্তা থাকা সত্ত্বেও একজন মুখ্যমন্ত্রী কীভাবে আক্রান্ত হন?তাঁরই যদি নিরাপত্তা না থাকে তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?এসব প্রশ্নও উঠছে সোশ্যাল মিডিয়া জুড়ে,জায়গায় জায়গায় চলছে প্রতিবাদ কর্মসূচী।

তারই মধ্য পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার প্রেস রিলিজে মুখ্যমন্ত্রীর উপর আক্রমণের বিরুদ্ধে সরব হয়েছেন তারা।  পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সাধারণ সম্পাদক ওবাইদুল্লাহ নূরী তার এক বিবৃতিতে বলেন  “গতকাল মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যা ঘটেছে তার খুবই উদ্বেগজনক ঘটনা এবং তার নিরপেক্ষ তদন্ত হওয়া আবশ্যক”। তিনি আরো বলেন  “নির্বাচনের সময় ঘোষিত হওয়ার পর ক্ষমতা লাভের প্রতিযোগিতা শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় রাজ্যের অবস্থা খুবই উত্তপ্ত। এই সময়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে এই ধরণের কিছু ঘটে যাওয়ার ফলে জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি হবে এবং যারা ভয়ের বাতাবরণ সৃষ্টি করে নির্বাচনে জয়ী হতে চায় তারা আরো বেশী অমানবিক হয়ে যাবে। এই অবস্থাতে রাজ্য সরকার ও নির্বাচন কমিশনের দায়িত্ব হল, এই ঘটনার নিরপেক্ষ তদন্তের ব্যবস্থা করা এবং যে বা যারা এই ঘটনার জন্য দায়ী তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া।”

মুখ্যমন্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে গতকাল নন্দীগ্রামে ঘটা ঘটনার তদন্ত চলছে।এসএসকেএম থেকে মুখ্যমন্ত্রী জনসাধারণ ও তাঁর কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিলেন – “শান্ত ও সজাগ থাকুন”।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর