তৃণমূল ছাত্র পরিষদ নেতা নিজের জন্মদিন পালন করলেন এসএফআই নেতার সঙ্গে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210117-WA0006

সাদ্দাম হোসেন মিদ্দে’, ভাঙড়: দুই জন দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য। একজন আরাবুল মোল্লা তৃণমূল ছাত্র পরিষদ দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটির সদস্য। আর একজন বাম ছাত্র সংগঠন এসএফআইয়ের দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সম্পাদক মন্ডলির সদস্য। মানবিকতার প্রশ্নে বাধ সাধেনি রাজনীতি। সংকীর্ণ রাজনীতির উর্ধ্বে উঠে আরাবুল গাজি নিজের জন্মদিন পালন করলেন ভাঙড়ের আদিবাসী গ্রাম শিফলতলার শিশুদের সঙ্গে। তাঁকে এই কাজে পূর্ণ সহযোগিতা করেছেন এসএফআই নেতা দীপাঞ্জন নস্করও।

শুক্রবার ভাঙড়ের স্বস্ত্যায়নগাছি গ্রামের বাসিন্দা আরাবুল গাজির ২১তম জন্মদিন ছিল। তিনি নিউটাউনের একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। তিনি চেয়েছিলেন এবছর জন্মদিন টা তাদের সঙ্গে পালন করবেন, যাদের জন্মদিন বলে কিছু হয় না। যারা বোঝ না জন্মদিনের আনন্দ। তাদের সঙ্গেই জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নিলেন তরুণ আরাবুল। আর এই কাজে পূর্ণ সহযোগিতা নিয়ে এগিয়ে এলেন আর এক তরুণ দীপাঞ্জন নস্কর ও তাঁর স্বেচ্ছাসেবী সংস্থা ইচ্ছে ডানার সদস্যরা। এদিন আরাবুলের সঙ্গে ছিলেন তাঁর বন্ধুরাও।

এদিন বামনঘাটা অঞ্চলের শিফলতলা গ্রামের আদিবাসী পাড়ার শিশুদের হাতে ব্যাগ তুলে দেওয়া হয়। খাবার হিসাবে দেওয়া হয় কেক ও ক্যাটবেরি। ৬৫ জন শিশুর হাতে এদিন সেগুলি তুলে দেন আরাবুল নিজেই। সহযোগিতা করেন তাঁর বন্ধুরা ও ইচ্ছে ডানার সদস্যরা।

আরাবুল গাজি এদিন বলেন, “এই সমস্ত অসহায় শিশুদের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে পেরে খুব ভালো লাগছে। ইচ্ছে ডানাকে ধন্যবাদ আমার সঙ্গে সহযোগিতা করার জন্য। আমি চাই অন্যরাও অসহায়দের শিশুদের সঙ্গে জন্মদিন পালন করুক।”

দীপাঞ্জন নস্কর বলেন, আরাবুল ভাইয়ের মতো আপনারাও আসুন নিজের জন্মদিন পালন করুন অসহায় পরিবারের শিশুদের সাথে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর