হারিয়ে যাওয়া মানিব্যাগ ফিরত দিয়ে সততার নজীর গৃহশিক্ষকের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

গৃহশিক্ষকের সাথে ওই মানি ব্যাগের মলিক

জৈদুল সেখ, মুর্শিদাবাদঃ পথে মানি ব্যাগ ফোন হারিয়ে গেলে পুনঃরায় ফিরত পাওয়ার আশা ছেড়ে দিয় আমরা সকলেই।কিন্তু বরাত জোরে হারিয়ে যাওয়া মানি ব্যাগ ফিরত পেল উদয়চাঁদপুরের বাসিন্দা সাজাহান সেখ।আর এই মানিব্যাগ ফিরত দিয়ে সততার নজির গড়ল এক গৃহ শিক্ষক। ঘটনাটি ঘতেছে,মুর্শিদাবাদের কান্দি মহকুমার জীবন্তিতে।

জানা যায়,গতকাল সন্ধ্যা সাতটার সময় কান্দি থানার উদয়চাঁদপুরের বাসিন্দা সাজাহান সেখ জীবন্তি থেকে বাড়ি যাওয়ার পথে পকেট থেকে মানিব্যাগ হারিয়ে যায়।সেই মানিব্যাগটি বুদ্ধদেব প্রামানিক নামে এক ব্যাক্তি এক‌টি বাড়িতে গৃহশিক্ষক করে বাড়িতে ফেরার পথে রাস্তায় কুড়িয়ে পান এবং খুলে দেখেন তাতে পাঁচ হাজার বেশি টাকা কিছু গুরুত্ব পূর্ণ নথি রয়েছে।তার মধ্যে কয়েকটি ফোন নম্বরও রয়েছে। সেই নম্বর ধরে যোগাযোগ করেন বুদ্ধদেব প্রামানিক।

এরপর জানতে পারেন,এই মানিব্যাগটি জীবন্তির পাশের গ্রাম উদয়চাঁপুরের বাসিন্দা সাজাহান সেখের।আজ সকালে সাজাহান সেখের হাতে তার মানিব্যাগ টি তুলে দিয়ে সততার নজর গড়লেন গৃহশিক্ষক বুদ্ধদেব প্রামাণিক।এই কাজে অনেকেই সাধুবাদ জানিয়েছেন তাকে।হারিয়ে যাওয়া মানিব্যাগ ফিরিয়ে দিয়ে সততার নজীর গড়লেন ওই গৃহশিক্ষক।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর